আবারো শিক্ষকের অভাবে বন্ধ কলেজের পঠন পাঠন


বুধবার,০২/০১/২০১৯
285

বাংলা এক্সপ্রেস---

আবারো শিক্ষকের অভাবে বন্ধ হয়ে গিয়েছে একটি কলেজের পঠন পাঠন। প্রতিবাদে কলেজের গেটে তালা লাগিয়ে বিক্ষোভ দেখালো আজ রায়গঞ্জ কর্নজোড়ার আই টি আই কলেজের ছাত্রছাত্রীরা। জানা গেছে যে দুজন শিক্ষক ক্লাস নিতেন তাদের আচমকা বদলি করে দিয়েছে কলেজ কর্তৃপক্ষ। অবিলম্বে কলেজে শিক্ষক এনে কলেজের পঠন পাঠন স্বাভাবিক করার দাবিতে লাগাতার আন্দোলন করার হুমকি দিয়েছে ছাত্রছাত্রীরা।

উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ কর্নজোড়ায় অবস্থিত ” রায়গঞ্জ সরকারি শিল্প প্রশিক্ষন প্রতিষ্ঠান কেন্দ্র ” বা আই টি আই কলেজে নিয়মিত আসেন না প্রিন্সিপাল, কিছু না জানিয়ে বদলি করে দেওয়া হচ্ছে শিক্ষকদের, প্র‍্যাকটিকাল ক্লাস করার জন্য পাওয়া যায়না প্রয়োজনীয় সরঞ্জাম, দীর্ঘদিন ধরে ঠিকভাবে ক্লাস হয়না কলেজে। কলেজে অচলাবস্থা তৈরি হওয়ার কারনে ক্ষোভে আজ কলেজের গেটে তালা লাগিয়ে দিল ছাত্রছাত্রীরা।

কলেজ গেটে তালা লাগিয়ে বিক্ষোভ প্রদর্শন করছে রায়গঞ্জ আই টি আই কলেজের কয়েকশো ছাত্রছাত্রী। ছাত্রদের দাবি অবিলম্বে কলেজের সমস্যাগুলো সমাধান না করলে তাদের এই আন্দোলন লাগাতার চলতে থাকবে। অবিলম্বে বদলি হওয়া শিক্ষকদের পুনর্বহাল করে কলেজের পঠন পাঠন স্বাভাবিক করা দাবি তুলেছেন প্রশিক্ষনরত ছাত্রছাত্রীরা।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট