এসটি সেলের রাজনৈতিক সম্মেলন অনুষ্ঠিত হল দাঁতনে


বুধবার,০২/০১/২০১৯
253

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: দাঁতন ২ ব্লকের এসটি সেলের দ্বিতীয় রাজনৈতিক সম্মেলন অনুষ্ঠিত হল দাঁতনের কেশরম্ভাতে।মূলত মমতা বন্দ্যোপাধ্যায়ের ব্রিগেড সমাবেশ এবং লোকসভা ভোট কে কেন্দ্র করে রাজনৈতিক সম্মেলন অনুষ্ঠিত হয় দাঁতনে।উপস্থিত ছিলেন পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের সভাপতি অজিত মাইতি,দাঁতন বিধানসভার বিধায়ক বিক্রমচন্দ্র প্রধান,এসটি সেলের পশ্চিম মেদিনীপুর জেলার সভাপতি ভদ্র হেমরম, সহ প্রমুখ নেতৃত্ব। এইদিনের এই সম্মেলনে উপস্থিত ছিলেন দাঁতন ব্লকের প্রায় পাঁচ শতাধিক অনগ্রসর শ্রেনির মহিলা ও পুরুষেরা।

এইদিনের সম্মেলনে তৃণমূল কংগ্রেসে যোদান করেন বিজেপি দলের একাধিক সদস্য। তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূলের জেলা সভাপতিআজিত মাইতি। তিনি বলেন, পূর্বের তিরিশ বছর বামফ্রন্ট সরকার আদিবাসিদের জন্য কিছু করেন নি। তাদের কাজে লাগিয়ে তাদের কিছুই দেননি। সেই জায়গায় দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তার মন্ত্রীত্বের ৭ বছরে মুখোপাধ্যায় কিংবা বন্দ্যোপাধ্যায় দের নয়, প্রত্যন্ত গ্রামাঞ্চলে কোল ভিল মুন্ডা, অাদিবাসী সম্প্রাদয়ের জন্য ব্যপক সহায়তা করেছেন।

দাঁতন বিধানসভার বিধায়ক বিক্রম প্রধান বলেন-মানুষ মাত্র কয়েকদিনে বিজেপির দুষ্চরিত্র বুঝে গেছেন। সবাই বুঝে যাবে বিজেপি। বিজেপি কিংবা ফ্রন্ট সকলে ভাবুন কোন পথ বেছে নেবেন। আর মমতা বন্দ্যোপাধ্যায়ের ঐতিহাসিক ব্রিগেড সমাবেশে যোদান করুন। আমি ট্রেনে আপনাদের নিয়ে সাথে যাব। বিজেপি থেকে তৃণমূলে আগত কর্মীদের স্বাগত জানিয়ে এদিনের রাজনৈতিক সম্মেলন শেষ হয়।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট