এবার থেকে আপনাদের দুয়ারে প্রশাসন


বুধবার,০২/০১/২০১৯
316

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: আমার কাজ হয়নি। আমি আবাস যোজনার ঘর পাইনি। এহেন নানা অভাব অভিযোগের আর্জি সমষ্টি উন্নয়ন আধিকারিক,পুলিশ আধিকারিক,পঞ্চায়েত সমিতির সভাপতি সহ পঞ্চায়েতের কাছে। মুখ্যমন্ত্রীর স্বপ্নের প্রকল্প নতুন প্রকল্প আপনার দুয়ারে প্রশাসন প্রথমআয়োজিত হয় নারায়ণগড় ব্লকে। তৃতীয় তম আপনার দুয়ারে প্রশাসন আয়োজিত হয় নারায়ণগড় ব্লকের কাশিপুর অঞ্চলের তরফবরপন্ড উত্তর প্রাথমিক বিদ্যালয়ে।

উপস্থিত ছিলেন নারায়ণগড় ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক মানিক কুমার সিনহা মহাপাত্র, যুগ্ম সমষ্টি উন্নয়ন আধিকারিক, পঞ্চায়েত সমিতির সভাপতি নমিতা সিং নারায়ণগড় থানার ভারপ্রাপ্ত আধিকারিক খানদেকার সফিউদ্দিন আহমেদ,পঞ্চায়েত প্রধান রবিন ধাউড়িয়া সহ এখাধিক আধিকারিক। এই আপানার দুয়ারে প্রশাসনের অনুষ্ঠান থেকে এলাকার ‍ সাধারণ মানুষের অভাব অভিযোগ শোনের আধিকারিকরা।

পাশাপাশি কিভাবে তা নিরাময় করা যাবে তা বলেন আধিকারিকরা। সমষ্টি উন্নয়ন আধিকারিক মানিক কুমার সিনহা মহাপাত্র বলেন-আমরা আজকের সভা থেকে প্রায় পঞ্চাশ অধিক অভিযোগ পেয়েছি ও নিয়েছি। আমরা চেষ্টা করছি কিভাবে মানুষের সমস্যার সমাধান করা যায়। আমরা যথেষ্ট সুফল পেয়েছি। আশা করছি মানুষের পাশে দাঁড়াতে পারব।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট