বাংলার আবাস যোজনা প্রকল্পে কৃতীত্বদের সম্মান প্রদান বহরমপুরে  


বৃহস্পতিবার,০৩/০১/২০১৯
235

বাংলা এক্সপ্রেস---

বহরমপুরঃ বৃহস্পতিবার বহরমপুর ব্যারাক স্কোয়ার ময়দানে বাংলার আবাস যোজনা প্রকল্পে কৃতীত্বদের সম্মান প্রদান করলেন মুর্শিদাবাদ জেলা প্রশাসন। এদিন জেলা ব্যাপীআবাস যোজনায় যারা সঠিক পদ্ধতিতে এবং সঠিক সময়ে গৃহ নির্মাণ করেছেন এমনকি নির্দিষ্ট সময়ে কিস্তি অনুযায়ী আবাস যোজনার টাকা নিয়েছেন তাদের সম্মান প্রদান করা হয়। জেলার ২৬টি ব্লকের ২৬জন উপভোক্তার হাতে গৃহশ্রী প্রদান সম্মান প্রদান করা হল। ৫২ জন পঞ্চায়েতর নির্মান সহায়ককে এবং ২৬ জন নোডাল অফিসারকে এই সম্মান প্রদান করা হয়।

এছাড়াও নির্মল জেলা ঘোষনা করার লক্ষ্য নিয়ে সচেতনতা শিবির করানো হয়। মুর্শিদাবাদ জেলার জেলাপরিষদের সভাধিপতি মোসারফ হোসেন জানান যে, ২০১৭-১৮ এবং ২০১৮-১৯ মিলে ১লক্ষ ২৬হাজার ৫৪৪জন আবাস যোজনার উপভোক্তার মধ্য ১লক্ষ ২২হাজার ৬৬৪জন উপভোক্তাকে পরিষেবা দেওয়া হয়েছে। প্রায় ৯৭শতাংশ কাজ হয়েছে। এই সব ক্ষেত্রে যারা সহযোগিতা করেছে তাদেরকে সম্মান দেওয়া হয়েছে।

সারা দেশের মধ্যে মুর্শিদাবাদ জেলা ১লক্ষ ২২হাজার ঘর দেওয়াতে দেশের মধ্যে প্রথম স্থান অধিকার করেছে এবং পশ্চিমবঙ্গে দ্বিতীয় স্থানে রয়েছে এই জেলা। যাতে উপভোক্তার সঠিক ভাবে ঘর করতে পারে তার ব্যাবস্থা আমরা করব। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুর্শিদাবাদ জেলার জেলাশাসক পি উলগানাথ, জেলা পরিষদের সভাধিপতি মোসারফ হোসেন এবং অতিরিক্ত জেলাশাসক জেলাপরিষদ সহ অন্যান্য আধিকারিকরা।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট