সাধারণ ধর্মঘট ঘিরে উত্তপ্ত হয়ে উঠল মুর্শিদাবাদের দৌলতাবাদ


বুধবার,০৯/০১/২০১৯
260

বাংলা এক্সপ্রেস---

দৌলতাবাদঃ শ্রমিক সংগঠনের ডাকা সাধারণ ধর্মঘট ঘিরে উত্তপ্ত হয়ে উঠল মুর্শিদাবাদের দৌলতাবাদ থানার কলাডাঙা এলাকা। মঙ্গলবার সকালে দৌলতাবাদ থানার কলাডাঙার তৃনমুল কংগ্রেস কার্যালয়ে ভাংচুর চালালো বাম বনধ সমর্থকেরা বলে অভিযোগ। বহরমপুর পঞ্চায়েত সমিতির সহ সভাপতি আসিফ আহম্মেদ জানান যে এদিন সকাল থেকে বনধ সমর্থকরা রাস্তায় নামে। আমাদের কাছে কিছু ব্যাবসায়ী এসে অভিযোগ করে যে তারা দোকান খুলতে চাই কিন্তু বাম সমর্থরা বাধা দেয়। সেই কথা শুনে দৌলতাবাদ তৃনমূল পার্টি অফিস থেকে তারা সেখানে যায়।

সেই সুযোগে বাম সমর্থকরা তৃনমুল কংগ্রেস কার্যলয়ে এসে ব্যাপক ভাংচুর চালায়। মারধর করা হয় তৃনমুল যুবনেতা মিজানুর রহমানকে। হেনস্থার স্বীকার বহরমপুর পঞ্চায়েত সমিতির সহ সভাপতি আসিফ আহমেদও। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় দৌলতাবাদ থানার পুলিশ। আসিফ আহম্মেদ আরও জানান যে, বেশকিছু বাম দুষ্কৃতীর দল এসে লাঠি, সোটা, লোহার রড, ইট এবং ধারালো অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়।

ঘটনায় বেশ কয়েকজন ১২-১৪জন আহত হয়েছে বলে তারা জানিয়েছে।  আহতদের মধ্যে ৪জনকে গুরুত্বর আহত অবস্থায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পরিপেক্ষিতে দৌলতাবাদ থানায় তৃনমূলের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিস এখন পর্যন্ত ৩জনকে আটক করেছে বলে জানা গিয়েছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট