বিদ্যুৎ পৃষ্ট হয়ে মৃত্যু হল দাদুর, আহত নাতি


বুধবার,০৯/০১/২০১৯
418

বাংলা এক্সপ্রেস---

বিদ্যুৎ পৃষ্ট হয়ে মৃত্যু হল দাদুর আহত হল নাতির। এই ঘটনার জেরে এলালায় চাঞ্চল্য ছড়ায়। ঘটনাটি ঘটেছে বুধবার উত্তর দিনাজপুর জেলার করনদিঘি থানার তিতপুকুর গ্রামে।মৃত দাদুর নাম গুলেশ্বর সিংহ (৫৬), আহত নাতি হল সঞ্জিৎ সিংহ (২৫)করনদিঘি গ্রামীম হাসপাতালে চিকিৎসাধীন।

জানাজায় করণদিঘী থানার তিতপুকুর বিদ্যুৎ নতুন পাওয়ার ষ্টৈশন তৈরি হচ্ছে বেশ কিছুদিন ধরে। নতুন বিদ্যুৎ খুঁটি পুঁতে ৩৩ হাজার ভোল্টের তার লাগানো কাজ শুরু করে বিদুৎ দপ্তর কর্মীরা। বাঁশ ঝাড় উপর দিয়ে বিদ্যুৎ তার লাগানো নিয়ে অসুবিধা হয়। সেই সময় বিদ্যুৎ দপ্তর কর্মীরা বাঁশ ঝাড় থেকে বেশ কিছু বাঁশ কেটে নিজেদের কাজ শুরু করে। বিদ্যুৎ তার সাথে লেগে থাকে বিদ্যুৎ কাজে নিযুক্ত কর্মিদের সেই বাঁশ ঝাড় থেকে বিদ্যুৎ কর্মিরা জানান খুঁটিতে তার লাগানো হচ্ছে ফলে ৩ দিন বিদ্যুৎ সংযোগ করা হবে না।

সেই কারনে বাঁশ মালিক তাদের কথা শুনে বুধবার সকালে সেই বাঁশ বিদ্যুৎ তার থেকে সরাতে গেলেই বিপত্তি ঘটে। গুলেশ্বর সিংহ বিদ্যুৎ পৃষ্ট হয়ে মারা যায়। তাকে বাঁচাতে নাতি সঞ্জিৎ সিংহ বিদ্যুৎ পৃষ্ট হয়। এলাকাবাসিরা তরিঘড়ি দুইজনকে করনদিঘি গ্রামীন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক গুলেশ্বর সিংহকে মৃত বলে ঘোষনা করে। বিষয়টি জানাজানি হতেই এলাকার লোকেরা ক্ষোভে ফেটে পড়ে।

এরপর এলাকাবাসিরা ৩৪ নং জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় বিদ্যুৎ দপ্তরের গাফিলতির বিরুদ্ধে। ঘটনার খবর পেয়ে ছুটে আসে করনদিঘির থানার পুলিশ। পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হক এবং অবরোধ তুলে নেয় গ্রামবাসিরা। পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট