২০১৯-ই বিজেপির শেষ বছর, বললেন অভিষেক


বৃহস্পতিবার,১০/০১/২০১৯
175

আক্তারুল খাঁন---

হাওড়া: ১৯ শে জানুয়ারি ব্রিগেড সমাবেশকে সামনে রেখে বৃহস্পতিবার উলুবেড়িয়ার কুলগাছিয়া জন সভার ডাক দেন তৃনমূল যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি তাথা সাংসদ অভিষেক বন্দোপাধ্যায়। অভিষেক বক্তব্য রাখতে গিয়ে বলেন, মূল তৃনমূল আর যুব তৃনমূলের মধ্যে দ্বন্দ্বের খবর আসে বিভিন্ন এলাকা থেকে। মূল সংগঠনকে বাদ দিয়ে শাখা-প্রশাখা চলবে না সাফ জানিয়ে দিলেন অভিষেক। নতুন পুরানোদেরকে নিয়েই সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। দলের ভেতর থেকে যাঁরা দলের ক্ষতি করতে চাইছেন, তাঁদের কড়ায় গন্ডায় হিসেবে বুঝিয়ে দেওয়া হবে।

বিজেপি কেও কড়া ভাষায় আক্রমণ করেন বলেন ভারতবর্ষ থেকে সাম্প্রদায়িক অসুরগুলকে ঝেঁটিয়ে বিদায় করতে হবে।২০১৯ সালে বিজেপি শেষ বছর। ২০১৪ সালে বিজেপি ক্ষমতায় এসে যা যা প্রতিশ্রুতি দিয়েছিল তা পালন করেননি। মানুষ তাদের ভোট দিয়েছিল, কিন্তু তারা মানুষকে এই ৫ বছর কাঁচকলা দিয়েছে। এবারের লোকসভা ভোটে তাদেরকে কাঁচকলাই ফিরিয়ে দিতে হবে। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ডাক দিয়েছে পশ্চিমবঙ্গ লোকসভা ৪২ টি আসনে সবকটিতেই তৃণমূলকে জেতাতে হবে। আর এই লক্ষ্যেই এগোতে হবে তৃণমূল কর্মীদেরকে।

এই লক্ষ্যকে সামনে রেখেই তৃণমূল কংগ্রেসের ব্রিগেড সমাবেশকে সাফল্যের শীর্ষে পৌঁছে দিতে হাওড়া জেলা থেকে সকলকে যোগ দেওয়ার আহ্বন জানান তিনি। অভিষেক জানান, ভারতবর্ষের গর্ব নয়নের মনি হয়ে উঠেছে মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন জন সভায় কুলগাছিয়ার মাঠে ভিড় উপচে পড়ার মতোন ছিল। জেলা নেতৃত্ব খুশি। এদিন সভার সভাপতিত্ব করেন, হাওড়া জেলা (গ্রামীণ)যুব তৃণমূল সভাপতি সুকান্ত পাল। তিনি ছাড়াও বক্তব্য রাখেন,হাওড়া জেলা (গ্ৰামীন) সভাপতি বিধায়ক তথা পুলক রায়, মন্ত্রী রাজীব ব্যানার্জি, বিধায়ক সমীর পাঁজা, কালীপদ মন্ডল,অরুনাভ সেন সহ আরও নেতৃত্ববৃন্দ।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট