ব্রিগেড সমাবেশকে সফল করার লক্ষ্যে গোপিবল্লভপুরে তৃণমূলের মহামিছিল


বৃহস্পতিবার,১০/০১/২০১৯
171

কার্ত্তিক গুহ---

ঝাড়গ্রাম: আগামী ১৯ শে জানুয়ারী কোলকাতার ব্রিগেড সমাবেশকে সফল করার লক্ষ্যে রাজ্য জুড়ে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করছে সর্ব ভারতীয় তৃণমূল কংগ্রেস। প্রসঙ্গতঃ গত ২১ জুলাই তৃণমূল যুব কংগ্রেসের ডাকা ধর্মতলার শহীদ সমাবেশ মঞ্চ থেকে ১৯ শে জানুয়ারী এর সমাবেশের ডাক দিয়েছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়। যে সমাবেশ থেকে এরাজ্যে বিজেপিকে উত্‍খাত করে ফেলার অঙ্গীকার করা হবে।

সেই সমাবেশকে এক ঐতিহাসিক সমাবেশের রূপ দিতে সারা রাজ্যে মিছিল, মিটিং, সভা, দেওয়াল লিখনের মধ্য দিয়ে জোর প্রচার চালিয়ে যাচ্ছে দলীয় নেতা, কর্মী, সমর্থকরা। বৃহস্পতিবার ব্রিগেড সমাবেশকে সফল করার লক্ষ্যে ঝাড়গ্রাম জেলার গোপিবল্লভপুর – ২ ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বিশাল পদযাত্রা ও আলোচনা সভার আয়োজন করা হয়েছিল। এদিনের পদযাত্রায় উপস্থিত ছিলেন বিধায়ক চূড়ামণি মাহাতো, জনস্বাস্থ্য ও পরিবেশ কর্মাধ্যক্ষ উজ্জ্বল দত্ত, সোমা অধিকারী (জেলা সভাপতি, মহিলা মোর্চা),কালীপদ সুর (ব্লক সভাপতি, পঞ্চায়েত সমিতির সহ সভাপতি)।

এদিন তপসিয়া অঞ্চলের বালিয়া সংসদের বিজেপির পঞ্চায়েত সদস্য নির্মল খামরি তৃনমুলে জয়েন করেন। সভা থেকে আগামী ১৯ জানুয়ারী তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায়ের ডাকা ব্রিগেডের ঐতিহাসিক সমাবেশে উপস্থিত হয়ে সমাবেশকে সফল করে তৃণমূল নেত্রীর হাত শক্ত করার পাশাপাশি ২০১৯ এ বিজেপিকে ফিনিস করার অঙ্গীকার করা হয়।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট