মমতা বন্দ্যোপাধ্যায় জ্যোতিবাবুর থেকেও বিচক্ষনী নেত্রী: দোলা সেন


বৃহস্পতিবার,১০/০১/২০১৯
140

কার্ত্তিক গুহ---

পশ্চিম মেদিনীপুর: দলে কোনো গোষ্ঠীবাজী বরদাস্ত করা হবে না জানলেন রাজ্যসভার তৃণমূল সাংসদ তথা রাজ্য তৃণমূল শ্রমিক ইউনিয়নের সভাপতি দোলা সেন। বৃহস্পতিবার পশ্চিম মেদিনীপুর জেলা তৃনমূল ট্রেড ইউনিয়ন কংগ্রেসের উদ্যোগে আগামী ১৯ শে জানুয়ারি ব্রিগেড সমাবেশ উপলক্ষে শহরের বিদ্যাসাগর হলে একটি প্রস্তুতি সভার আয়োজন করা হয়। জেলার বিভিন্ন প্রান্ত থেকে প্রায় কয়েক হাজার শ্রমিক কর্মচারীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সেই উপলক্ষে আজকে সংগঠনের সভাপতি দোলা সেন জানান যে আমাদের সৌভাগ্য মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো একজন বিরল ব্যাতিক্রমী অবিসংবাদীত নেত্রীর ছাতার তলায় আছি। দলের মধ্যে থেকে কোনো উপদলীয় , কোনো গোষ্ঠীবাজী বরদাস্ত করা হবে না। যদি কোনো সমস্যার সৃষ্টি হয় যা নিজেদের মধ্যে বসে মিটিয়ে নিতে হবে। শিল্পকে বাঁচিয়ে শ্রমিক স্বার্থে লড়াই করতে হবে।

নিজেদের আখের গোছানোর জন্য শ্রমিক সংগঠন নয়। তাই আগামী ১৯ শে জানুয়ারি ব্রিগেড সমাবেশ এর জন্য এই জেলা থেকে এত সমর্থকদের নিয়ে যেতে হবে যা ব্রিগেড ময়দানকে ছাপিয়ে যায়। অন্য জেলার আর প্রয়োজন নেই। কারন মেদিনীপুর এর মাটি লড়াইয়ে র মাটি, বিপ্লবের মাটি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিধায়ক দীনেন রায়, বিকাশ ভুঁইয়া, শশধর পলমল, পার্থ ঘনা সহ অন্যান্য নেতৃত্ববৃন্দ।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট