গ্রামসভা চলাকালীন প্রধানের লোকজনের হাতে আক্রান্ত গ্রামীণ সম্পদ কর্মীরা


শুক্রবার,১১/০১/২০১৯
78

বাংলা এক্সপ্রেস---

বাংলা এক্সপ্রেস: মুর্শিদাবাদ জেলার খড়গ্রাম ব্লকের এরোলি গ্রাম পঞ্চায়েতে সামাজিক নিরীক্ষার প্রতিবেদন পাঠ করার সময় হঠাৎ কিছু লোক চড়াও হয়ে বলে অভিযোগ উঠেছে।গ্রামসভার অধিবেশন চলাকালীন সভায় উপস্থিত গ্রামীণ সম্পদ কর্মীদের ও এলোপাথারি মারধর করা হয় বলে অভিযোগ।ঘটনায় একজন কর্মী বাম হাতে গুরুত্বর আঘাত পায়।গ্রামীণ সম্পদ কর্মীদের অভিযোগের তীর স্থানীয় প্রধানের দিকেই।হামলাকারি ব্যাক্তিরা প্রধানের ঘনিষ্ট বলে তাদের দাবী।

ঘটনার শেষ এখানেই নয় অভিযোগ পঞ্চায়েত প্রধান তার লোকজন দ্বারা কর্মীদের পঞ্চায়েত অফিসে নিয়ে গিয়ে রাত ৮ টা পর্যন্ত আটকে রাখে।ভয় দেখিয়ে জোরপূর্বক প্রতিবেদন পরিবর্তন করানো হয় বলেও অভিযোগ।সভায় উপস্থিত জেলা সামাজিক নিরিক্ষা বিভাগের আধিকারিক অসিম রেজা ঘটনার বর্ণনা দিয়ে বলেন, সভা চলাকালিন কিছু লোক হঠাৎ করে হামলা করে। যেখানে কর্মীদের উপর প্রায় কুড়ি জন মিলে মার শুরু করে।আমি ছেলেটিকে তাদের হাত থেকে বাঁচাতে গেলে আমাকেও তারা আঘাত করে।

এ বিষয়ে অল বেঙ্গল ভিলেজ রিসোর্স পার্সন এমপ্লয়িজ অ্যাসোসিয়েশনের মুর্শিদাবাদ জেলা কমিটি ঘটনার তীব্র নিন্দা করেন।অপরাধীদের পুলিশ গ্রেপ্তার না করলে জেলা জুড়ে বৃহত্তর আন্দোলন করা হবে বলে জানানো হয়েছে।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট