মোদি- শাহ র স্নায়ু চাপ বাড়িয়ে জোট ঘোষণা মায়া- অখিলেশের


শনিবার,১২/০১/২০১৯
56

বাংলা এক্সপ্রেস---

সব জল্পনার অবসান ঘটিয়ে আগামী লোকসভা নির্বাচনের জন্য উত্তরপ্রদেশে জোট ঘোষণা করলেন বিএসপি সুপ্রিমো মায়াবতী ও সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব। আজ লখনৌয়ে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে একথা নিশ্চিত করে জানান মায়াবতী ও অখিলেশ যাদব দুজনেই। সাংবাদিক বৈঠকে মায়াবতী বলেন এসপি ও বিএসপির জোট ঘুম ছুটিয়ে দেবে নরেন্দ্র মোদী ও অমিত শাহের। এই বৈঠকে মায়াবতী কংগ্রেসেরও সমালোচনা করে বলেন, কংগ্রেস নিজেদের স্বার্থের জন্য আমাদের সাহায্য নেয়। এতে আমাদের কোন লাভ হয় না।

যদিও মায়াবতী জানান, কংগ্রেসের সঙ্গে কোন জোট না করেও কংগ্রেসের জন্য দুটি লোকসভা আসন ছাড়া হয়।মায়াবতী অভিযোগ করেন, বিজেপি সিবিআই দিয়ে হেনস্থা করার চেষ্টা করছে। বিজেপিকে তিনি জাতিবাদী, সাম্প্রদায়িক বলে অভিহিত করেন। তিনি বলেন, আমাদের সরকার হবে কৃষক, শ্রমিক, আদিবাসি, সংখ্যালঘু ও পিছিয়ে পড়া মানুষ দের জন্য। এই জোটের জন্য অখিলেশ যাদব মায়াবতীকে ধন্যবাদ জানান।

তিনি বলেন, বিজেপির অত্যাচার ও অহঙ্কারের প্রতিবাদে আমাদের এই জোট। তিনি অভিযোগ করেন, আমাদের এই জোট ভাঙার জন্য বিজেপি সর্বদা চেষ্টা করবে, সেই বিষয়ে আমাদেরকে সতর্ক থাকতে হবে। তিনি আরও অভিযোগ করেন, এনকাউন্টারের নামে বিজেপি নিরীহ মানুষ দের হত্যা করছে। এমনকি হাসপাতালে গেলে কোন জাতের মানুষ সেটি জানতে চাওয়া হচ্ছে।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট