কুখ্যাত দুষ্কৃতীকে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করল চোপড়া থানার পুলিশ


সোমবার,১৪/০১/২০১৯
273

বাংলা এক্সপ্রেস---

গোপন সূত্রে খবর পেয়ে দুই কুখ্যাত দুষ্কৃতীকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করল চোপড়া থানার পুলিশের বিশেষ টিম। সোমবার ধৃত দুষ্কৃতীদের ইসলামপুর আদালতে পাঠানো হয়েছে। চোপড়া থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, সাব ইন্সপেক্টর পিন্টু বর্মনের কমান্ডে এসআই পবিত্র কুন্ডু, এসআই ওমশ লেপচা, এএসআই পল্লব গোস্বামী ও এএসআই মিঠুন পাল সহ পুলিশের বিশেষ টিম গোপন সূত্রে খবর পেয়ে রবিবার গভীর রাতে চোপড়া থানার হাতিঘিসা এলাকা থেকে কুখ্যাত দুই দুষ্কৃতীকে আটক করে।

মোটর বাইকে আসা দুষ্কৃতীদের পুলিশ চেজ করলে দুষ্কৃতীদের চক্রের মূল পান্ডা হবিবুল রহমান ওরফে হাফা সহ তিন দুষ্কৃতী ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বলে জানা গিয়েছে। বাকি দুই কুখ্যাত দুষ্কৃতীকে ধরতে সফল হয়েছে পুলিশ। ইসলামপুর থানার বোটিয়াপাড়া এলাকার বাসিন্দা রহমান আলী এবং নিলাজি এলাকার বাসিন্দা রাজ্জাক মোহাম্মদকে তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে দুটি দেশি পাইপগান ও দুটি তাজা কার্তুজ উদ্ধার করেছে পুলিশ।

দুই দুষ্কৃতীর সাথে থাকা মোটরবাইকটিও পুলিশ আটক করেছে। ধৃতরা ইসলামপুর মহকুমার বিভিন্ন থানা এলাকায় ডাকাতি, ছিনতাইয়ের ঘটনায় অভিযুক্ত বলে জানা গিয়েছে। এদিন দুষ্কৃতীদের ইসলামপুর আদালতে পাঠানো হয়েছে। চোপড়া থানার পুলিশ দুই দুষ্কৃতীকে জেরার জন্য আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়েছে। ধৃতদের জেরা করে চক্রের মূল পান্ডা হবিবুল রহমান ওরফে হাপা সহ পালিয়ে যাওয়া ৩ দুষ্কৃতীর বিষয়ে অনেক তথ্য মিলবে বলে ধারণা পুলিশের।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট