আগামী কালের ব্রিগেড সমাবেশ এ যোগদান করার জন্য বিভিন্ন স্টেশনে তৃনমূল কর্মীদের ভিড়


শুক্রবার,১৮/০১/২০১৯
358

কার্ত্তিক গুহ---

পশ্চিম মেদিনীপুর: আগামী কাল ১৯ শে জানুয়ারি ব্রিগেড সমাবেশ। পশ্চিম মেদিনীপুর জেলার প্রতিটি প্রান্তে চলছে মিটিং মিছিল এবং যাওয়ার প্রস্তুতি। ২১শে জুলাই যদি তৃণমূল কংগ্রেস এর কর্মীদের কাছে আগামী দিনে দল করার শপথ নেওয়ার দিন হয় তবে আগামীকাল এর ব্রিগেড সমাবেশ তৃণমূল কর্মীদের কাছে তাদের প্রিয় দিদিকে প্রধানমন্ত্রী করার শপথ অনুষ্ঠান। তার জন্য কর্মীদের মধ্যে উৎসাহ এর অন্ত নেই। রাত দিন এক করে দেওয়াল লিখন থেকে শুরু করে মিটিং মিছিল, পথসভা করে কর্মীদের মধ্যে নুতন উদ্দীপনা সৃষ্টি হয়েছে।

কর্মীদের মনোবল চাঙ্গা। তাদের বিশ্বাস তাদের প্রিয় দিদি আগামী দিনের দেশের চালিকা শক্তি হবে। তাই আজ থেকেই জেলার বিভিন্ন প্রান্ত থেকে কর্মী সমর্থকরা আগেভাগেই সমাবেশ এ যাওয়ার জন্য জেলার বিভিন্ন রেল স্টেশন এ হাজির। তাই বিভিন্ন স্টেশনে মেদিনীপুর শহর তৃণমূল মহিলা কংগ্রেস ও শহর তৃনমূল কংগ্রেস এর তরফ থেকে সহায়তা কেন্দ্র খোলা হয়েছে। জেলা সভাপতি অজিত মাইতি নিজে তদারকি করছেন মেদিনীপুর স্টেশনে। বাকি জায়গায় বিভিন্ন জেলা নেতৃবৃন্দরা তদারকিতে ব্যাস্ত।

অজিত মাইতি জানিয়েছেন যে আগামীকাল এর সমাবেশ এ শুধু মাত্র পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্ৰাম থেকে কয়েক লাখ মানুষ এই দুই জেলা থেকে যাবে যা বিগত দিনের সমস্ত রেকর্ড ভেঙে যাবে। আর এই সমাবেশ উপলক্ষে শুধুমাত্র পশ্চিম মেদিনীপুর থেকেই ৫০০ থেকে ৫৫০ বাস রাস্তা থেকে তুলে নেওয়ার জন্য আগামী কাল জেলায় গনপরিবহন ব্যাবস্থা ভেঙ্গে পড়ার আশংকা করছে সাধারণ মানুষ। মেদিনীপুর স্টেশন এ তদারকি করছেন শহর সভাপতি বিশ্বনাথ পান্ডব, ও মহিলা সভানেত্রী মৌ রায়, সহ অন্যান্য নেতৃত্ববৃন্দ।

Loading...

Weather Data Source: Weather Kolkata

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট