গম ভাঙ্গাতে গিয়ে মেশিনের ফিতের সঙ্গে জড়িয়ে মৃত্যু


শুক্রবার,২৫/০১/২০১৯
240

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: একেই হয়তো বা বলে মারে হরি রাখে কে। শক্তিপদ তার শক্তি হারিয়ে ফেললেন নিয়তির কাছে। গিয়েছিলেন গম ভাঙ্গাতে আর ফিরলেন লাশ হয়ে। এমনই এক মর্মান্তিক ঘটনার সাক্ষী হয়ে রইলো পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা টাউনের রামপুরবাসী। ঘটনাটি কি ঘটেছিল? স্থানীয় সুত্রে জানা গিয়েছে পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা থানার পলাশচাবড়ীর রামপুর গ্রামের শক্তিপদ পাল (৫৫) গ্রামেরই এক গম মিলে গম ভাঙ্গাতে গিয়েছিলেন বৃহস্পতিবার সন্ধ্যে বেলায়।

শীত থাকার দরুন চাদর গায়ে চাপিয়ে গিয়েছিলেন। মিলের ভিতর মেশিন চলাকালীন তিনি মেশিনের ফিতে ডিঙ্গিয়ে পার হতে গিয়েছিলেন। কিন্তু অসাবধানবশত ফিতের সঙ্গে তার গায়ের চাদর জড়িয়ে যায়। মুহুর্তের মধ্যেই তাকে ফিতে টেনে নিয়ে তিন চার পাক দিয়ে ফেলে। ঘটনাস্থলেই মারা যায় ওই ব্যক্তি। খবর পেয়ে ঘটনাস্থলে যায় চন্দ্রকোনা থানার পুলিশ। পুলিশ মৃতদেহ উদ্ধার করে চন্দ্রকোনা গ্রামীন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে , গ্রামেরই বাপি ঘোষের গম, তিল ভাঙ্গানোর মিল আছে। বৃহস্পতিবার সন্ধে নাগাদ শক্তিপদ পাল ওই মিলে গিয়েছিলো গম ভাঙ্গানোর জন্য, তারপরই এই দুর্ঘটনা । পরে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় । এই ঘটনায় একদিকে যেমন চাঞ্চল্য ছড়ায় এলাকায়। তেমনি ঘটনার জেরে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট