কেশিয়াড়িতে বিজেপিকে শেকড় থেকে উপড়ে ফেলব : শুভেন্দু অধিকারী


শুক্রবার,২৫/০১/২০১৯
300

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর : কেশিয়াড়িতে বিজেপি বিরুদ্ধে ধিক্কার মিছিল থেকে কার্যত বিজেপিকে হুঙ্কার ও লোকসভার প্রাক প্রস্তুতি শুরু করল তৃণমূল দল। প্রসঙ্গত বিজেপির ডাকা বন্ধের দিন শুভেন্দু অধিকারীর মিছিলে যোগ দিতে আসা তৃণমূল কর্মীদের উপর হামলার অভিযোগ উঠে বিজেপির বিরুদ্ধে। তৃণমূল সুত্রে দাবি তাদের দলে ৬ জন কর্মী গুরুতরভাবে আহত হয়েছে। সেইমতো বন্ধের দিন শুভেন্দু কেশিয়াড়ির পথসভা থেকে কেশিয়াড়ী ব্লকের ভসরাতে ধিক্কার সবার ডাক দেয়।

সেইমতো শুক্রবার ধিক্কার সভায় যোগ দিয়ে কার্যত বিজেপিকে কেশিয়াড়ি থেকে মুছে ফেলার জন্য তৃণমূল কর্মীদের একজোট হওয়ার কথাও তিনি বলেন।পাশাপাশি এদিনের সভা থেকে গুরুতর ভাবে আহত কর্মীকে পঞ্চাশ হাজার টাকা এবং কম আহত কর্মীদের পঁচিশ হাজার টাকার আর্থিক সাহায্যের কথা বলেন। এই সভা থেকে অাহতদের পরিবারকে সব রকম সাহায্যের প্রতিশ্রুতি ও দেয়।

লোকসভার দিন ঘোষণার আগে থেকেই লোকসভার প্রস্তুতি শুরু করে দিলেন রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী।তিনি বলেন বেলদা দাঁতন থেকে কিংবা কেশিয়াড়ির প্রতিটি অঞ্চল থেকে নয় কেশিয়াড়ি থেকে মেদিনিপুর বিধানসভার প্রার্থী বিপুল ভোট পাবে এবং প্রায় তিরিশ হাজারের ও বেশি ভোট নিয়ে মেদিনীপুর লোকসভার প্রার্থী জয়লাভ করবে। পাশাপাশি তৃণমূল কর্মীদের উপর আক্রমণের প্রতিবাদে পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী বলেন-আমার বাড়ি থেকে কেশিয়াড়ি এক ঘণ্টা দশ,আর ভসরা এক ঘন্টা কুড়ি মিনিট লাগে।

আমি যদি নেতাই গ্রামে গিয়ে তিন ঘন্টার পথ পেরিয়ে আমিও আমার ড্রাইভার আর কেউ ছিল না আমি যদি সেখানে গিয়ে লাশ কুড়াতে পারি,চন্দ্রি তে গিয়ে ট্রাকের উপর দাঁড়িয়ে সভা করতে পারি,আমি যদি কালী পূজার দিন চুনপাড়ায় উত্তম মাহাতোর লাস কুড়াতে পারি আমি শুভেন্দু অধিকারী কেশিয়াড়ি থেকে একেবারে বিজেপিকে শিকড় থেকে উপড়ে ফেলবো।”অর্থাৎ কেশিয়াড়ি দিনের ধিক্কার সভা থেকে কার্যত বিজেপির বিরুদ্ধে কড়া তোপ দিয়ে গেলেন পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী।পাশাপাশি এই দিনে সভা থেকে কেশিয়াড়ি তে কেতা সুরক্ষা মেলা ক্রেতা সুরক্ষা মেলা এবং বাঘ দেবী সরস্বতী পূজার শুভ উদ্বোধন করবেন কেশিয়াড়ি তে পরিবহন মন্ত্রী।

Loading...

Weather Data Source: Weather Kolkata

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট