বাগনানে গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ, শ্বশুরবাড়ির বিরুদ্ধে


রবিবার,২৭/০১/২০১৯
270

আক্তারুল খাঁন---

হাওড়া: হাওড়া বাগনানে খাদিনান গ্ৰামের এক গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। গত ১২ জানুয়ারি গৃহবধূর গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন দেয় বলে অভিযোগ ওঠে শাশুড়ির বিরুদ্ধে। তাদের এক মাসের একটি পুত্র সন্তানও রয়েছে। ঘটনার সময় স্হানীয়রা উদ্ধার করে বাগনান গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় সেখান থেকে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি করে।

পরে অবস্থা অবনতি হওয়ায় চিকিৎসকেরা কলকাতা মেডিক্যাল হাসপাতালে স্থানান্তরিত করে। পনেরো দিন মৃত্যুর সঙ্গে লড়ায় করার পর রবিবার সকালে গৃহবধূর মৃত্যু হয়। সহানীয় সূত্রে খবর, বছর দুয়েক আগে বাগনান থানার রামচন্দ্রপুর গ্রামের রাবিয়া খাতুনের সঙ্গে বাগনানেরই খাদিনান গ্রামের পেশায় জরি শিল্পী সেখ হাফিজুলের দেখাশোনা করে বিয়ে হয়। অভিযোগ বিয়ের পর থেকেই অত্যাচার চলতে থাকে ওই গৃহবধূর উপর।

মৃতার বাবা রবিয়াল আলি জানান, দু’বছর আগে দেখাশোনা করে পরিবারের দাবি মতো মেনে মেয়ের বিয়ে দিই। একটি সন্তান জন্ম দেওয়ার পর থেকেই অত্যাচার আরও চরমে উঠে। এইভাবে আমার মেয়েকে মেরে ফেলবে ভাবতে পারিনি। মৃতার পরিবারের লোক জনেরা পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুলছে,বাগনান থানায় অভিযোগ জানালেও পনেরো দিন হয়ে গেল এখনও পর্যন্ত দোষীদের কাউকে গ্রেফতার করতে পারলো না। মৃতার পরিবারের লোক জনেরা দোষীদের কঠোর শাস্তির দাবি তুলছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট