প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্রের প্রেস বিবৃতি


মঙ্গলবার,২৯/০১/২০১৯
351

বাংলা এক্সপ্রেস---

আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূলের সাথে ভারতীয় জাতীয় কংগ্রেসের কোনোরকম নির্বাচনী সমঝোতা ও জোট হচ্ছে না,এটা বুঝতে পেরে মৌসম বেনজির নূর দলত্যাগ করেছেন। মৌসম নূর কে দলত্যাগ না করার জন্য রাজ্য কংগ্রেস এবং সর্বভারতীয় কংগ্রেসের উচ্চ নেতৃত্ব বারম্বার অনুরোধ করেছিলেন, কিন্তু তিনি বারম্বার জানিয়েছিলেন যে তিনি( মৌসম নূর) দলত্যাগ করছেন না। বাস্তবে দেখা গেলো তিনি( মৌসম নূর) দলীয় নেতৃত্বের সাথে এবং দলের কর্মীদের সাথে চরম বিশ্বাসঘাতকতা করলেন।

আজও সকালবেলায় তাঁর সাথে আমার দূরভাষে কথা বলার সময়, তিনি ব্যক্তিগত কাজে ব্যস্ত আছেন এমন কথা উল্লেখ করে জানান যে, তিনি আমায় পরে ফোন করবেন। কিন্তু আর তিনি ফোনও করেননি। তাঁর দলত্যাগ করায় মালদহে ভারতীয় জাতীয় কংগ্রেসের কোনো রাজনৈতিক ক্ষতি হবে না বলেই আমরা মনে করি। ইতিমধ্যে আসন্ন লোকসভা নির্বাচনের জন্য মালদহ (উত্তর) লোকসভা আসনে ভারতীয় জাতীয় কংগ্রেসের প্রার্থী হিসাবে বরকত গণিখান চৌধুরীর পরিবারের যোগ্যতম প্রতিনিধি বিধায়ক ঈশা খান চৌধুরীর নাম প্রদেশ কংগ্রেসের তরফ থেকে স্থিরও করা হয়েছে এবং মালদহ জেলা কংগ্রেসের নতুন সভাপতি নিয়োগের প্রক্রিয়াও শুরু করে দেওয়া হয়েছে।

তবে আমাদের দুঃখ একটাই যে, শ্রীমতী মৌসম নূর ছিলেন মাননীয় বরকত গণিখান চৌধুরীর বংশের প্রতিনিধি, তাই তাঁর এহেন দলত্যাগ ও বিশ্বাসঘাতকতা প্রকারন্তরে আমৃত্যু ভারতীয় জাতীয় কংগ্রেসের আদর্শে বিশ্বাসী প্রয়াত বরকত গণিখান চৌধুরীর প্রতি অপমান ছাড়া আর কিছু নয়। আমাদের বিশ্বাস আসন্ন লোকসভা নির্বাচনে মালদহের মানুষ প্রয়াত বরকতদার প্রতি এই অপমানের যোগ্য জবাব দেবেন।
—সোমেন মিত্র
২৮/০১/২০১৯

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট