নাতনিকে বাঁচাতে গিয়ে আগুনে পুড়ে মৃত্যু ঠাকুমার


মঙ্গলবার,২৯/০১/২০১৯
249

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: আগুনে পুড়ে মারা গেলেন দাসপুর থানার নাড়াজোল গ্রাম পঞ্চায়েতের বালিপোতার বাসিন্দা লতিকা সিং(৪৫)। স্থানীয় সূত্রে জানা যায়, রাত ১২টা নাগাদ লতিকা সিং এর বাড়িতে আগুন লাগে, ঘুমন্ত অবস্থায় পোড়া গন্ধ পেয়ে ঘুম ভেঙে যায় দেখে বাড়ি দাউ দাউ করে জ্বলছে। উঠে পড়েন লতিকা। তারপর বাড়ির অন্যদেরকে ডাকা ডাকি করে তোলেন। একে একে সবাই বাড়ি থেকে বাইরে বেরিয়ে গেলেও ঘরে তখন রয়ে যায় বছর পাঁচেকের নাতনি ময়না।

গোটা ঘর দাউ দাউ করে জ্বলছে। দৌড়ে বাড়ির ভেতরে গিয়ে নাতনিকে উদ্ধার করে ঠাকুমা লতিকা সিং। উদ্ধার করতে গিয়ে ঠাকুমা লতিকা সিং প্রায় অর্ধদগ্ধ হয়ে গিয়েছিলেন। লতিকার স্বামীর গায়েও আগুন লাগে তিনিও অাহত হন। আশঙ্কাজনক অবস্থায় লতিকা সিং- কে ঘাটাল মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। তারপর হাসপাতালে মারা যান বলে জানায় হাসপাতাল কর্তৃপক্ষ।

স্বামী লখা সিংয়ের সাথেই দিন মজুরি করতেন লতিকা সিং। ছেলে কার্তিক সিং বলেন, অন্যান্য দিনের মতোই গতকাল খাওয়া দাওয়া করে সবাই ঘুমিয়ে পড়েছিলাম।কিন্তু হঠাৎ কীভাবে ঘরে আগুন লাগল বুঝে উঠতে পারছি না। বাবাও আগুনে আহত হয়েছেন। এই ঘটনার পর দাসপুর থানার পুলিশ তদন্তে নেমেছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট