রাজ্য কৃষকের ঋন মুকুবের ও রাজ্য গনতন্ত্র প্রতিষ্ঠার দাবিতে ডি এম অফিসে ডেপুটেশন ও আইন অমান্য কর্মসূচী মুর্শিদাবাদ জেলা কংগ্রেসের


বুধবার,৩০/০১/২০১৯
378

বাংলা এক্সপ্রেস---

মুর্শিদাবাদঃ সারা রাজ্য কৃষকের ঋন মুকুবের ও রাজ্য গনতন্ত্র প্রতিষ্ঠার দাবিতে ডি এম অফিসে ডেপুটেশন ও আইন অমান্য কর্মসূচী মুর্শিদাবাদ জেলা কংগ্রেসের। সোমবার দুপুরে বহরমপুর টেক্সটাইল কলেজ মোড়ে কংগ্রেসের ডেপুটেশন মঞ্চে উপস্থিত ছিলেন রাজ্য কংগ্রেসের পর্যবেক্ষক এবং সর্বভারতীয় কংগ্রেসের সম্পাদক গৌরব গগৈ, রাজ্য কংগ্রেস মুখপাত্র তথা কংগ্রেস নেতা ওমপ্রকাশ মিশ্র, জঙ্গীপুর সাংসদ অভিজিৎ মুখার্জী, জেলার কংগ্রেস বিধায়কগন  সহ কংগ্রেসের নেতা কর্মীরা। এই মঞ্চ থেকে অনুষ্ঠান চলা কালীন কয়েকজন নেতৃত্ব জেলাশাসকের কাছে স্মারকলিপি জমা দিতে যান।

এদিনের মঞ্চ থেকে অধীর চৌধুরী তৃনমূল নেতা কর্মীদের উদ্দেশ্যে হুমকির সূরে জানান যে, “তৃনমূল বলছে তোরা যতই লাফা পঞ্চায়েত নির্বাচন যেমন হয়েছে লোকসভা নির্বাচন সেই রকমই হবে। অধীর চৌধুরী চ্যালেঞ্চ ছুড়ে দিয়ে বলেন আমি কংগ্রেসের পক্ষ থেকে বলছি ন্যাড়া বেলতলা একবারই যায়। এই মুর্শিদাবাদে যারা তৃনমূলের যারা মস্তান তারা কান খুলে শুনে নিন, তোদের হাতে গুলি আছে, পিস্তল আছে, টাকা আছে।

তোদের মস্তান আছে, তোদের বাপ পুলিস আছে, তোদের বাপের বাপ আছে নবান্নতে, পশ্চিমবঙ্গ সরকার আছে তোদের। তোদের টাকার অভাব নেই, তোদের গুলির অভাব নেই, মস্তানের অভাব নেই তোদের কোন কিছুর অভাব নেই। যদি মুর্শিদাবাদ জেলায় ১টা বুথে তৃনমূলের মস্তান আর পুলিস মিলে যদি ১টা বুথ দখল করতে পারে আমি কংগ্রেস করা ছেড়ে দেব এম পি পদ ছেড়ে দেব”। তিনি আরও বলেন আজ থেকেই লোকসভার প্রস্তুতি শুরু হয়ে গেল।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট