কাতারে গড়ে উঠেছে সুসজ্জিত, বিলাসবহুল অভিনব এক ‘ব্যানানা দ্বীপ’


বৃহস্পতিবার,৩১/০১/২০১৯
714

বাংলা এক্সপ্রেস---

কাতারের নাম শুনলে সবাই ভাবে এটা একটা মরুভূমি অঞ্চল, হয়তো এই সম্পর্কিত কোন দেখার কিছু থাকবে। কিন্তু গতানুগতিক ধারণা টপকে কাতারে কৃত্তিম উপায়ে অভিনব এক দ্বীপ গড়ে উঠেছে। অর্ধচন্দ্রাকার ‘ব্যানানা দ্বীপ’ চার বছর আগে তৈরী করা হয়েছিল কিন্তু সেদিন থেকে আজ পর্যন্ত বিশ্বের সেরা ভ্রমণ করা জায়গাগুলোর মধ্যে একটি।

অথিতিকে উষ্ণ হাসি দিয়ে অভিবাদন জানানো হবে যখন আপনি বিলাসবহুল ফেরি পরিচালনা করবেন যেখানে আপনি আরব কফি, জল সরবরাহ করবেন। প্রায় ২0 মিনিট পরে, ড্রামস বামনের শব্দ আপনাকে ১৩-একর দ্বীপে স্বাগত জানাবে – এবং আপনাকে বিশ্রামের বিশ্বে পরিণত করবে। সোনালী বালুচর, খেজুর পাতার বানানো ছাদের আরামদায়ক ঘর থেকে ফিরোজা জলকে দেখার অনুভূতিটাই আলাদা।

এর বাসস্থান বিকল্পগুলি ৫৫-বর্গ মিটার সমুদ্র দৃশ্যের কক্ষ থেকে ৩৬০-বর্গ মিটার ওভারওয়াটার বাংলো পর্যন্ত লাউঞ্জিং ডেক এবং ব্যক্তিগত ইনফিনিটি পুলগুলির সাথে সম্পূর্ণরূপে সজ্জিত। ১৪১ জন অতিথির কক্ষ, ভিলা এবং বাংলোগুলি আরবি ডিজাইনের সাথে সজ্জিত এবং ডিলাক্স মোজাইক-শোভিত বাথরুমে সজ্জিত। তারা সমস্ত স্বয়ংক্রিয়ভাবে নিয়ন্ত্রিত পর্দা, ফ্ল্যাট স্ক্রিন টিভি, মিনি বার এবং কফি মেশিনের সাথে স্টক আপ হয়।

ব্যক্তিগত 800-মিটার সমুদ্র সৈকতে লাউঞ্জিং না করার সময়ে, অতিথিদের প্রচুর বিকল্প রয়েছে, যেমন ডাইভিং, কায়াকিং, স্নোকেলিং এবং স্ট্যান্ড-আপ প্যাডেল বোর্ডিংয়ের আউটডোর ক্রিয়াকলাপগুলির একটি দীর্ঘ তালিকা রয়েছে।

 

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট