মাধ্যমিক পরীক্ষা সংক্রান্ত দু’টি বৈঠক হল বুধবার


বৃহস্পতিবার,৩১/০১/২০১৯
374

কার্ত্তিক গুহ---

ঝাড়গ্রাম: মাধ্যমিক পরীক্ষা সংক্রান্ত দু’টি বৈঠক হল বুধবার। এদিন সকালে ঝাড়গ্রাম কুমুদকুমারী ইনস্টিটিউশনে মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়, পর্ষদের মেদিনীপুর মেদিনীপুর আঞ্চলিক আধিকারিক শান্তনু রায়চৌধুরী, জেলা মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শক লক্ষ্মীধর দাস, মাধ্যমিক পরীক্ষার জেলা আহ্বায়ক তপনকুমার পাত্র প্রমুখের উপস্থিতিতে প্রথম বৈঠকটি হয়। ওই বৈঠকে বিভিন্ন পরীক্ষাকেন্দ্রের সেন্টার সেক্রেট্যারি ও অফিসার ইনচার্জরা হাজির ছিলেন।

পরীক্ষা ব্যবস্থা নিয়ে বিস্তারিত আলোচনা করেন পর্ষদ সভাপতি। পরে দুপুরে জেলাশাসকের সভাঘরে পরীক্ষা সংক্রান্ত প্রশাসনিক বৈঠকে করেন কল্যাণময়বাবু। ওই বৈঠকে ছিলেন অতিরিক্ত জেলাশাসক (সাধারণ) টি বালাসুব্রহ্মণ্যম, এসডিপিও (ঝাড়গ্রাম) দীপক সরকার, মুখ্য স্বাস্থ্যআধিকারিক অশ্বিনী মাঝি, জেলা পরিবহন আধিকারিক অমিয় কুণ্ডু ও বিদ্যুৎ বন্টন সংস্থার প্রতিনিধিরা।

মাধ্যমিক পরীক্ষার ঝাড়গ্রাম জেলার আহ্বায়ক তপনকুমার পাত্র জানান, জেলায় এবার মোট ৩৩ টি পরীক্ষাকেন্দ্র হচ্ছে। তার মধ্যে ২৩টি মুল পরীক্ষাকেন্দ্র (মেন ভেনু) এবং ১০টি উপ পরীক্ষাকেন্দ্র (সাব ভেনু)। এ বার জেলায় ১৫,০৮৯ জন পরীক্ষার্থী মাধ্যমিকে বসবেন। তার মধ্যে ছাত্র ৬,৯৩৯ এবং ছাত্রী ৮,১৫০ জন। গত বারের থেকে এবার মূল পরীক্ষাকেন্দ্র একটি বেড়েছে এবং গতবারের তুলনায় এবার ৪৫৭ জন পরীক্ষার্থীর সংখ্যা বেড়েছে। এবার প্রতিটি পরীক্ষাকেন্দ্রের পরীক্ষা কক্ষগুলিতে প্রশ্নপত্রের প্যাকেট সরাসরি পৌঁছে যাবে।

Loading...

Weather Data Source: Weather Kolkata

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট