বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিয়ে না করায় আত্মঘাতী মহিলা সিভিক ভলেন্টিয়ার


শনিবার,০২/০২/২০১৯
313

বাংলা এক্সপ্রেস---

বেলডাঙ্গাঃ বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিয়ে না করায় আত্মঘাতী এক মহিলা সিভিক ভলেন্টিয়ার। মৃত মহিলা সিভিক ভলেন্টিয়ারের নাম রিম্পা দে(৩০)। সূত্রের খবর বেলডাঙ্গা থানার মহিলা সিভিক ভলেন্টিয়ার মৃত রিম্পা দে এর বিয়ে হয় গত তিন বছর আগে। বিয়ের কয়েক বছর পরেই তাদের ডিভোর্স হয়ে যায়। তারপর বেলডাঙ্গা থানার এক সিভিক ভলেন্টিয়ার অনিমেষ চক্রবর্তীর সাথে রিম্পার প্রেমের সম্পর্ক তৈরী হয়।

রিম্পা এবং অনিমেষ দুজনেই বেলডাঙ্গা থানার সুরুলিয়া এলাকার বাসিন্দা। তারপর থেকে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক আরও নিবিড় হয়। এরমধ্যে মৃত রিম্পা সূত্র মারফত জানতে পারে অনিমেষ চক্রবর্তীর অন্য জায়গায় বিয়ের যোগাযোগ চলছে এবং খুব তাড়াতাড়ি অনিমেষের আশির্বাদও হয়ে যাবে। এই ঘটনা মেনে নিতে না পেরে মহিলা সিভিক ভলেন্টিয়ার গত বুধবার রাত্রে বিষ খায়।

তারপর তাকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে শনিবার ভোর রাতে মৃত্য হয় রিম্পার। মৃতার পরিবার বেলডাঙ্গা থানায় অনিমেষের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন। মৃতদেহটি ময়না তদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বেলডাঙ্গা থানার পুলিস অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট