বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হল


বুধবার,০৬/০২/২০১৯
288

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: গোয়ালতোড়ের ধামচা ছাগুলিয়া সিদ্ধেশ্বরী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের পাশাপাশি বিদ্যালয়ের দুই শিক্ষকের বিদায় সম্বর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হল মঙ্গলবার। উপস্থিত ছিলেন বিদ‍্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক শ্রী রাধিকাপ্রসাদ পাত্র এবং বিদ‍্যালয়ের সমস্ত শিক্ষক, শিক্ষিকা, অশিক্ষক কর্মচারী ও ছাত্রছাত্রীবৃন্দ। মোট ৩১টি বিভাগে ৯৩ জন প্রতিযোগীকে পুরস্কৃত করা হয়।

এছাড়াও যারা বার্ষিক পরীক্ষায় এবং মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে প্রথম দ্বিতীয় তৃতীয় হয়েছে তাদেরকে পুরস্কৃত করা হয়। উচ্চমাধ্যমিকে দর্শন বিষয়ে প্রথম স্থানাধিকারীকে সৃষ্টিধর মাহাত স্মৃতি পুরস্কার ও দ্বিতীয় স্থানাধিকারীকে প্রমিলা মাহাত স্মৃতি পুরস্কার তুলে দেন দর্শনের শিক্ষক বিপ্লব মাহাত। তিনি বলেন আমার দাদু ও ঠাকুরমা ছিলেন শিক্ষানুরাগী ব‍্যক্তিত্ব, তাঁদের স্মৃতিতে ছাত্র ছাত্রীদের পড়াশোনায় উৎসাহিত করতেই এই প্রয়াস।

এছাড়াও মাধ্যমিকে গণিত সর্বোচ্চ নাম্বার প্রাপককে প্রদান করা হয় পরাগবালা স্মৃতি পুরস্কার। প্রধান শিক্ষক শ্রী জয়দীপ ফৌজদার বলেন, আমাদের ছাত্রছাত্রীদের শারীরিক ও মানসিক বিকাশের জন‍্যই আমরা প্রতি এই অনুষ্ঠানের আয়োজন করে থাকি। পাশাপাশি অশিক্ষক কর্মচারী শ্রী বিনয়কৃষ্ণ মণ্ডল ও কম্পিউটার প্রশিক্ষক শ্রী উত্তম আটা মহাশয়ের বিদায় সম্বর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হল এদিন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট