সাত লক্ষ টাকার জাল নোট সহ গ্রেপ্তার দুই


শনিবার,০৯/০২/২০১৯
320

বাংলা এক্সপ্রেস---

মুর্শিদাবাদঃ মুর্শিদাবাদে সাত লক্ষ টাকার জাল নোট সহ গ্রেপ্তার দুই। শুক্রবার বেলা ১১টা নাগাদ মুর্শিদাবাদ পুলিস সুপার শ্রী মুকেশ নিজের অফিসে এক সাংবাদিক সম্মেলন করে জানান যে, ফরাক্কা থানার পুলিস গোপন সূত্রে খবর পেয়ে ফরাক্কা মোড় এলাকার একটি হোটেলে গিয়ে ৩৪নং ঘরে তল্লাশি চালিয়ে রঘুনাধা নাইডু(৪৬) এবং রাজেশ দেওয়ালা(৩০) দুইজনকে গ্রেপ্তার করে। ধৃতরা অন্ধ্রপ্রদেশের চিত্তর জেলার বাসিন্দা বলে পুলিস সুপার জানান। ধৃতদের কাছ থেকে মোট সাত লক্ষ টাকার জাল নোট উদ্ধার হয়েছে।

রঘুনাধা নাইডুর কাছ থেকে ৩লক্ষ টাকা এবং রাজেশ দেওয়ালার কাছ থেকে ৪লক্ষ টাকার জালনোট উদ্ধার হয়। মালদার বৈষ্ণবনগর থেকে এক ব্যাক্তি এসে তাদেরকে জালনোটগুলি দিয়ে যায়। পুলিস তার খোঁজে তল্লাশি চালাচ্ছে। পুলিস সুপার আরও জানান যে, ধৃতরা এর আগেও দুই তিনবার এসেছিল কিন্তু সেই সময় তারা জালনোটগুলি সংগ্রহ করতে পারেনি। ধৃত রাজেশ দেওয়ালা পেশায় ট্রাক ড্রাইভার অন্য জন তার বন্ধু। তারা অন্ধ্রপ্রদেশ থেকে শিলিগুড়ি ট্রাক নিয়ে যায় সেই সময় তাদের মধ্যে আলাপ হয় সেই সূত্র ধরে তারা জালনোটগুলি সংগ্রহ করতে আসে। আসল ১লক্ষ টাকার বিনিময়ে ২লক্ষ টাকার জালনোট সংগ্রহ করেছে এরা।

তারফলে আজ আসল ৩লক্ষ ৫০হাজার টাকার বিনিময়ে ৭লক্ষ টাকার জালনোট সংগ্রহ করে। এখান থেকে জালনোটগুলি সংগ্রহ করে অন্ধ্রপ্রদেশে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল। পুলিস ধৃত দুই ব্যাক্তিকে আজ আদালতে তুলে পুলিস হেফাজতের আবেদন জানাবে। পুলিস সুপার জালনোট উদ্ধার প্রসঙ্গে আরও জানান যে, ২০১৮সালে মোট ১কোটি ২৪লক্ষ ৫৮হাজার টাকার জালনোট উদ্ধার হয় এবং গ্রেপ্তার হয় ৮৪জন। এছাড়ও ২০১৯সালের ৮ই ফেব্রুয়ারী পর্যন্ত ১০লক্ষ ২৮হাজার টাকার জালনোট এবং গ্রেপ্তার ১০জন। এই প্রথম অন্ধ্রপ্রদেশের কাউকে জালনোট উদ্ধারে পুলিস গ্রেপ্তার করল।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট