প্রাচীর ভেঙ্গে বালি বোঝায় লরি ঢুকলো বিদ্যালয়ে


মঙ্গলবার,১২/০২/২০১৯
393

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: প্রাচীর ভেঙ্গে বালি ভর্তি ডাম্পার ঢুকলো বিদ্যালয়ে। আর এই ঘটনায় ফের বছর দুয়েক আগের পুরানো স্মৃতি মনে করিয়ে দিল এলাকাবাসী কে। ঘটনাস্থল শালবনীর ভাদুতলা। ভোরের আলো ফোটার আগেই হুড়মুড় শব্দ শুনে স্থানীয় বাসিন্দার বাড়ি থেকে বেরিয়ে দেখেন প্রাথমিক বিদ্যালয়ের প্রাচীর ভেঙ্গে বালি বোঝায় একটি লরি দুর্ঘটনার কবলে। গ্রামবাসীরা অনেক খোঁজাখুঁজি করেও পেলেন না চালক বা খালাসী কে।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে পিড়াকাটার দিক থেকে মেদিনীপুর গামী একটি বালি বোঝায় ডাম্পার রাস্তার ধারে ভাদুতলা হীরেন্দ্র নগর জি এস এস প্রাথমিক বিদ্যালয়ের প্রাচীরে ধাক্কা মারে। এই ধাক্কার দরুন বিদ্যালয়ের প্রাচীর টি ভেঙ্গে পড়ে। চালক ও খালাসী পলাতক। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ প্রত্যক্ষভাবে বালিগাড়ির বেপরোয়া গতিবেগের জন্যই এই রকম দুর্ঘটনা ঘটছে। কিন্তু পরোক্ষভাবে এই সব দুর্ঘটনার জন্য দায়ী পুলিশ। তারা রাস্তা ঘিরে তোলা আদায় করে। সেই তোলা কে ফাঁকি দেওয়ার জন্যই বালি বোঝায় লরি গুলি দ্রুতবেগে চলে। তার ফলে দুর্ঘটনা ঘটছে।

উল্লেখ করা যায়, মাত্র দু বছর আগেই এই ভাদুলতা তেই লরি দুর্ঘটনায় মারা যায় একাধিক স্কুল পড়ুয়া। পুলিশ ঘাতক লরিটিকে তাড়া করেছিল আর সেজ কারনেই ওই দুর্ঘটনা ঘটে বলে অভিযোগ। তারপরেও হুঁশ ফেরেনি প্রশাসনের।আজকের এই দুর্ঘটনা সেটাই প্রমান করে দিল। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ এই দুর্ঘটনা যদি সকালে না ঘটে বিদ্যালয় চলাকালীন ঘটতো তাহলে আরো একটা বড়ো দুর্ঘটনা ঘটতে পারতো।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট