প্রশাসনিক কার্যালয়ের সরকারি আবাসনে ভয়াবহ চুরি


মঙ্গলবার,১২/০২/২০১৯
70

বাংলা এক্সপ্রেস---

জেলা প্রশাসনিক কার্যালয়ের সরকারি আবাসনে ভয়াবহ চুরির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো উত্তর দিনাজপুর জেলা সদর রায়গঞ্জের কর্নজোড়ায়। আবাসনের একটি কোয়ার্টারে চুরি ও চারটি কোয়ার্টারে চুরির চেষ্টার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে আবাসনের সরকারি কর্মচারী মহলে।

নগদ টাকা ও সোনার গহনাসহ কয়েক লক্ষ টাকা চুরি হয়েছে বলে প্রাথমিক অনুমান। আবাসন কর্তৃপক্ষ ও প্রশাসনিক উদাসীনতার কারনেই এই ধরনের ঘটনা ঘটেছে বলে অভিযোগ আবাসিকদের। চুরির ঘটনার তদন্ত শুরু করেছে কর্নজোড়া পুলিশ ফাঁড়ির পুলিশ।

উত্তর দিনাজপুর জেলা প্রশাসনিক কার্যালয় ও সরকারি কর্মচারীদের আবাসন জেলা সদর রায়গঞ্জের কর্নজোড়ায় অবস্থিত। ঢিল ছোঁড়া দূরত্বে রয়েছে কর্নজোড়া পুলিশ ফাঁড়িও। সরকারি আবাসনের বাসিন্দা বরুন চক্রবর্তী তার পরিবারকে আনতে কোয়ার্টারে তালা লাগিয়ে বাইরে গিয়েছিলেন। আজ সকালে বাড়ি ফিরে এসে দেখতে পান কোয়ার্টারের তালা ভেঙে ভেতরে থাকা আলমারি ভেঙে নগদ টাকা ও সোনার গহনা সবকিছু চুরি হয়ে গিয়েছে।

বরুন বাবুর কোয়ার্টারের পাশাপাশি আরও চারটে কোয়ার্টারে চুরির চেষ্টা করেছে দুস্কৃতীরা। পুলিশ ফাঁড়ি থেকে মাত্র ৫০ মিটার দূরে সরকারি আবাসনে চুরির ঘটনার বাপক আতঙ্ক ছড়িয়েছে সরকারি আবাসনের কর্মচারী মহলে। আবাসনের বাসিন্দারা চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাদের অভিযোগ প্রশাসনিক উদাসীনতার কারনেই এই ধরনের ঘটনা ঘটেছে।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট