শাসক দলের জনপ্রতিনিধি ছাড়া বিরোধী দলের কেউ নিরাপত্তা রক্ষী পাচ্ছেন না: হুমায়ুন কবির


বুধবার,১৩/০২/২০১৯
286

বাংলা এক্সপ্রেস---

বহরমপুরঃ ভারতীয় জনতাপার্টি মুর্শিদাবাদ জেলা বিজেপি কার্যালয়ে বুধবার দুপুরে মুর্শিদাবাদ দক্ষিণ জেলা বিজেপি সভাপতি হুমায়ুন কবির এক সাংবাদিক সম্মেলন করে তিনি জানান রাজ্যের আইন-শৃঙ্খলা ভেঙে পড়েছে শাসক দলের জনপ্রতিনিধি ছাড়াও অনেক নেতারা নিরাপত্তারক্ষী পাচ্ছেন। অথচ বিরোধী দলের জনপ্রতিনিধিরা আবেদন করার সত্ত্বেও কোন নিরাপত্তারক্ষী পাচ্ছেন না। গত ৯ই ফেব্রুয়ারি নদিয়ায় কৃষ্ণগঞ্জ এর শাসকদলের বিধায়ক সত্যজিৎ বিশ্বাস আততায়ীর গুলিতে নিহত হয়।

তিনি মর্মাহত ও শোকাহত যে রাজ্যের পুলিশ প্রশাসন খুন রুখতে ব্যর্থ হয়েছেন। রাজ্যের বিরোধী বিধায়কদের সিকিউরিটির আবেদন করেও পাওয়া যাচ্ছে না। শাসকদলের প্রাক্তন বিধায়করা দুটি করে নিরাপত্তারক্ষী পাচ্ছেন। প্রাক্তন কাউন্সিলরও সিকিউরিটির আওতায় আছেন । তিনি বলেন, আমি ভারতীয় জনতা পার্টি একটি সক্রিয় সদস্য। সেই হিসাবে সামনে যে লোকসভায় নির্বাচন আসছে সেই নির্বাচনে আমরা সর্বতোভাবে অংশগ্রহণ করব দলের প্রচার করব দলের হয়ে সর্বোচ্চ নিরাপত্তা দেখার দরকার।

ভারতীয় জনতা পার্টি কর্মী হিসেবে আমাদের দায়িত্বের মধ্যে পড়ে। কিন্তু জেলা পুলিস সুপার এই ব্যাপারে কোন পত্তা দিচ্ছেন না।মুর্শিদাবাদ জেলায় প্রায় ১০০ জন পুলিশকর্মীকে শাসকদলের নেতাদের সিকিউরিটি দেওয়া হয়েছে। ভারতীয় জনতা পার্টি দক্ষিণ জেলা সভাপতি হুমায়ুন কবির প্রাণ আশঙ্কাই রয়েছে অথচ তাকে নিরাপত্তারক্ষী দেওয়া হচ্ছে না। পশ্চিমবঙ্গ বিধানসভার অধ্যক্ষ শ্রী বিমান বিমান বন্দ্যোপাধ্যায়ের কাছে দেহরক্ষীর আবেদন জানান হুমায়ুন কবির।

এছাড়াও আবেদন জানান শ্রী অর্জুন শর্মা আইপিএস সহ-মহানির্দেশক আইন ও শৃঙ্খলা পশ্চিমবঙ্গ পুলিশ, শ্রীনীরজ সিং আই পি এস সহ মহা নির্দেশক পশ্চিমবঙ্গ পুলিশ ভবানী ভবন, শ্রী বাস্তব বৈদ্য আইপিএস মুর্শিদাবাদ রেঞ্জ কল্যাণী নদীয়া, ডক্টর পি উলগানাথন আইএএস জেলাশাসক মুর্শিদাবাদ, সহ শ্রী মুকেশ আইপিএস মুর্শিদাবাদ পুলিশ সুপার। যদিও এই জেলার শাসক দলের ১৮জন ব্যাক্তি যারা জনপ্রতিনিধি নয় তাদের নিরাপত্তারক্ষী রয়েছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট