মাইক বাজানোর প্রতিবাদ করতে গিয়ে মৃত্যু এক ব্যক্তির


বুধবার,১৩/০২/২০১৯
431

বাংলা এক্সপ্রেস---

খড়গ্রামঃ মাইক বাজানোর প্রতিবাদ করতে গিয়ে মৃত্যু হল এক ব্যক্তির। ঘটনায় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আরও দুই। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে মুর্শিদাবাদ জেলার খড়গ্রাম থানার গাঁফুল গ্রামে। মৃতের নাম হারাধন মাল(৬৫)। ঘটনার জেরে ৫ জনকে গ্রেপ্তার করেছে খড়্গ্রাম থানার পুলিশ বলে জানা গিয়েছে। আহত রাজকুমার মাল ও তরুন মাল কান্দি মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

আক্রান্তরা জানিয়েছেন, সরস্বতী পূজা উপলক্ষে গ্রামের আদিত্য মৌলির নেতৃত্বে গত তিন দিন থেকে তার স্বরে মাইক বাজানো হচ্ছিল ওই এলাকায়। এলাকারপুরাপাড়া উচ্চ বিদ্যালযয়ের মাধ্যমিক পরীক্ষার্থী রণজিৎ মালের পরিবারের লোকজন মধ্যরাত পর্যন্ত মাইক বাজার প্রতিবাদ করতে গেলে অকথ্য ভাষায় ওই মাধ্যমিক পরীক্ষার্থীর পরিবারকে গালিগালাজ করেন আদিত্য মৌলি ও তার সঙ্গী সাথীরা।

তারপর মঙ্গলবার সকালে দলবল নিয়ে ফের চড়াও হয় ওই পরীক্ষার্থীর পরিবারের ওপর। সেই সময় পাড়া-প্রতিবেশীরা ওই পরীক্ষার্থীর পরিবারের হয়ে প্রতিবাদ করলে আদিত্য মৌলির সঙ্গী-সাথীরা মারধর শুরু করে। ঘটনায় গুরুতর জখম হয়েছেন তিনজন। তাদের প্রথমে খড়গ্রাম হাসপাতালে ও পরে কান্দি মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কান্দি হাসপাতালে মৃত্যু হয় হারাধন মালের। বাকিরা চিকিৎসাধীন। ঘটনায় ১০ জনের নামে খড়গ্রাম থানায় লিখিত থানায় অভিযোগ করা হলেপুলিস ৫ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। বাকীদের খোঁজে তল্লাশি শুরু করেছে খড়গ্রাম থানার পুলিস।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট