শহীদ জাওয়ানদের আত্মার শান্তি কামনায় মৌন মিছিল গোপীবল্লভপুরে


সোমবার,১৮/০২/২০১৯
280

কার্ত্তিক গুহ---

ঝাড়গ্রাম: কাশ্মীরে ভারতীয় সেনার কনভয়ে জঙ্গী হামলার প্রতিবাদে গোপীবল্লভপুরে মৌন মিছিল করলো সূবর্নরেখা মহাবিদ্যালয়ের ছাত্রছাত্রীরা। বৃহস্পতিবার কাশ্মীরবে পুলওয়ামায় সেনা কনভয়ে জঙ্গী হামলায় মৃত্যু হয় চুয়াল্লিশ জন সেনার। ঘটনায় জখম হন বেশ কিছু জন সি আর পি এফ জাওয়ান। এই ঘটনার প্রতিবাদে মৌন মিছিল করল গোপীবল্লভপুরের সূবর্নরেখা মহাবিদ্যালয়ের ছাত্রছাত্রীরা।

কালো ব্যাচ পরে, জাতীয় পতাকা নিয়ে চলল মিছিল। মিছিল টি সূবর্নরেখা মহাবিদ্যালয় থেকে শুরু করে গোপীবল্লভপুর বাজার এলাকা হয়ে হাতিবাড়ি মোড়ে শহিদ মেদি মোমবাতি জ্বালিয়ে ও নিরাবতা পালন করে শেষ হয়। মিছিলে উপস্থিত ছিলেন সূবর্নরেখা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রতন কুমার সামন্ত, কলেজের লাইব্রেরিয়ান সত্যরঞ্জন বারিক, কলেজের জি.এস সৌভিক বারিক, কলেজের প্রাক্তন ছাত্র সত্যবান দন্ডপাট সহ কলেজের অন্যান্য শিক্ষক শিক্ষিকা মন্ডলী ও ছাত্রছাত্রী বৃন্দ।

সূবর্নরেখা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রতন কুমার সামন্ত বলেন, যে সব জাওয়ানরা আমাদের দেশের জন্য শহীদ হয়েছেন তাদের আত্মার শান্তি কামনা করি। তাঁদের পরিবারের প্রতি আমরা সমবেদনা জানাই। আরও বলেন যে, ১৪ ফেব্রুয়ারি দিনটিকে আমরা ভেলেন্টাইন্স ডে হিসেবে মান তাম কিন্তু কালকের ঘটনার পর থেকে সেটি কালা দিবসে পরিনত হল।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট