দীর্ঘদিন বাড়ি ভাড়া না পাওয়ায় অবশেষে পোস্ট অফিসে চাবি মারলেন গৃহকর্তা


সোমবার,১৮/০২/২০১৯
260

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: দীর্ঘদিন বাড়ি ভাড়া না পাওয়ায় অবশেষে পোস্ট অফিসে চাবি মারলেন গৃহকর্তা, বাজারের মধ্যেই দোকানে অস্থায়ী ভাবে চলছে পোস্ট অফিসের কাজকর্ম। চরম ভোগান্তিতে গ্রাহকরা। ঘটনাটি পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের অকালপৌষ অঞ্চলের। অকালপৌষ পোস্ট অফিস বিগত কুড়ি বছর ধরে চলে আসছিল প্রাক্তন পোস্টমাস্টার শশাঙ্ক শেখর বারির বাড়িতে।

পোস্টমাস্টার থাকাকালীন উনি ভাড়া পেতেন আড়াইশো টাকা। ২০১৭ সালে অবসর গ্রহণ করেন শশাঙ্ক বাবু। তিনি অবসর নিলেও তার বাড়িতেই চলছিল পোস্ট অফিস। এরপর থেকে দীর্ঘ দিন কেটে গেলেও বাড়ির কোন ভাড়া পাননি বলেই তার অভিযোগ। দপ্তরের উচ্চ কর্তাদের অভিযোগ জানিয়েও কোনো সুরাহা না হওয়ায় অবশেষে শুক্রবার থেকে পোস্ট অফিসে তালা মেরে দিলেন তিনি।

প্রসঙ্গত এই পোস্ট অফিসে গ্রাহক সংখ্যা ২৫০০। নিত্যদিনের ব্যস্ততম পোস্ট অফিস ছিল এই অকালপৌষ পোস্ট অফিস। বর্তমানে অস্থায়ী পোস্ট অফিস এর জায়গা খুবই সংকীর্ণ, আর তাতেই কোনরকমে পোস্ট অফিসের একজন কর্মী বসে কাজ চালিয়ে যাচ্ছেন। এলাকার উপপ্রধান গোটা বিষয়টি খতিয়ে দেখে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন। গ্রাহক সমস্যা মেটাতে পোস্টাল বিভাগ কি ব্যবস্থা নেয় সেটাই এখন দেখার বিষয়।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট