১৪০ রাউন্ড তাজা কার্তুজ সহ গ্রেপ্তার তিন


সোমবার,১৮/০২/২০১৯
290

বাংলা এক্সপ্রেস---

মুর্শিদাবাদঃ ১৪০ রাউন্ড তাজা কার্তুজ সহ গ্রেপ্তার তিন। সোমবার সকাল সাড়ে ১১টা নাগাদ মুর্শিদাবাদ পুলিস সুপার শ্রী মুকেশ তার অফিসে এক সাংবাদিক সম্মেলন করে জানান যে, রবিবার সকালে বহরমপুর থানার পুলিস এবং জেলা SOG টিম গোপন সূত্রে খবর পেয়ে বহরমপুর বাসস্ট্যান্ড লাগোয়া প্রাঙ্গণ মার্কেট এলাকা থেকে ভরত যাদব(৬৪) এবং অরবিন্দ ঠাকুর(৩২) দুই ব্যাক্তিকে গ্রেপ্তার করে তল্লাশি চালিয়ে ১৪০রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে। ধৃত ব্যাক্তিরা বিহারের মুঙ্গের জেলার বাসিন্দা বলে জানা গিয়েছে।

ধৃত ব্যাক্তিরা বিহার থেকে জামালপুর এক্সপ্রেস ট্রেন ধরে নলহাটিতে আসে এবং সেখান থেকে বাসে করে বহরমপুর পৌছায়। সেখানে পুলিস তাদেরকে গ্রেপ্তার করে তল্লাশি চালিয়ে দেখতে পায় কার্তুজগুলি শরীরের সঙ্গে বেঁধে পাচার করার জন্য নিয়ে আসছিল। ভরত যাদবের কাছে ছিল ৯০রাউন্ড 8mm কার্তুজ এবং অরবিন্দ ঠাকুরের কাছে ছিল ৫০রাউন্ড 12bore কার্তুজ। পুলিস ধৃতদের জিজ্ঞাসাবাদ করে জানতে পারে দৌলতাবাদ থেকে রফিকুল ইসলাম ও চামেলি বিবি নামে এক মহিলা এসে হাত বদল করে কার্তুজ গুলি নিয়ে যাবার কথা ছিল।

পুলিস সেই মত রবিবার রাত্রে দৌলতাবাদ থেকে চামেলি বিবিকে গ্রেপ্তার করে যদিও রফিকুলের খোঁজ এখনো পুলিস পায়নি। তবে তার খোঁজে তল্লাশি চালাচ্ছে। উল্লেখ্য ধৃত চামেলির স্বামী তাহাসিন সেখ মাদক পাচারের অভিযোগে ২০১৭সাল থেকে বহরমপুর জেলে রয়েছে। স্বামীকে দেখতে আসার সময় থেকে স্বামীর কাছ থেকে ওই পাচারকারীদের সন্ধান পান ওই মহিলা। তার পরেই তাদের সাথে যোগাযোগ করে এই কাজে যুক্ত হয় বলে জানান পুলিস সুপার। ধৃতদের সোমবার আদালতে তোলা হলে পুলিস তাদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বলে জানা গিয়েছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট