পুলিশের কাছ থেকে জামিন নিতে রাজী নয় ইসলামপুর বাইপাসের ক্ষতিগ্রস্থ জমিদাতারা


বুধবার,২০/০২/২০১৯
219

বাংলা এক্সপ্রেস---

জামিনযোগ্য ধারায় পুলিশ গ্রেপ্তার করে, পুলিশের কাছ থেকে জামিন নিতে রাজী নয় ইসলামপুর বাইপাসের ক্ষতিগ্রস্থ জমিদাতারা। ফলে সারা রাত খোলা আকাশের নীচে বসে থাকলেন ধৃত আন্দোলনকারিরা। চাকুলিয়ার বিধায়ক আলী ইমরান রামজের অভিযোগ জামিন যোগ্য ধারায় গ্রেপ্তার হলেও বিচারকের কাছ থেকে তারা জামিন নেবেন।

পুলিশ ব্যক্তিগত জামিনে ছেড়ে দিতে চাইলেও তারা সেই কাজ করবেন না। বিধায়কের আরো অভিযোগ পুলিশ শিশু, মহিলাদের গ্রেপ্তার করে ইসলামপুর থানায় নিয়ে এলেও সারারাত তারা অভুক্ত অবস্থায় থেকে গেছেন। তাদের জন্য বাথরুমের ব্যবস্থাটুকু করা হয় নি।পুলিশের এই অমানবিক আচরনে পুলিশের সংগে কংগ্রেস নেতার মধ্যে তর্কাতর্কি বাধে।

ইসলামপুর বাইপাসে ক্ষতিগ্রস্থ জমিহারাদের ক্ষতিপূরনের দাবিতে গত বৃহস্পতিবার থেকে অনিদৃষ্টকালে জন্য ইসলামপুর মহকুমা শাসকের দপ্তরের সামনে চাকুলিয়ার ফর‍য়ার্ড ব্লক বিধায়ক আলী ইমরান৷ রামজের নেতৃত্বে ধর্নায় বসেছিলেন। ১৪৪ ধারা ভাঙার অভিযোগ গতকাল বিকালে পুলিশ তাদের গ্রেপ্তার করে ইসলামপুর থানায় নিয়ে আসে।

জামিন যোগ্য ধারায় গ্রেপ্তার করায় পুলিশ ধৃতদের আদালতে পাঠাতে রাজী নয়। আন্দোলনকারিরাও নাছড়বান্দা তারা পুলিশের কাছ থেকে ব্যাক্তিগত জামিন নেবেন না। ফলে গতকাল বিকেল থেকে থানার সামনেই বসে আছে ক্ষতিগ্রস্থ কয়েক শ জমিহারা।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট