প্রাক্তন প্রয়াত সেনার বাড়িতে চুরি, উত্তেজনা


বুধবার,২০/০২/২০১৯
282

আক্তারুল খাঁন---

হাওড়া: ঘরে কেই না থাকার সুবাদে প্রয়াত প্রাক্তন সেনাবাহিনীর বাড়িতে চুরি করল দুষ্কৃতীরা। শুধু তাই না সেই বাড়ি থেকে কিছুটা দূরে দুটি মন্দিরেও চুরি করল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে হাওড়ার দাশনগর থানার বালিটিকুরী খালদার পাড়ায়। এই ঘটনার জেরে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই এলাকার একটি শ্যামাকালী ও একটি তারা মায়ের মন্দিরে মঙ্গলবার রাতে চুরি হয়।

প্রণামী বাস্কের টাকাসহ ঠাকুরের অলঙ্কার ও বাসনপত্র চুরি যায়।অপরদিকে ওই একইদিনে মন্দির থেকে কিছুটা দূরে এক প্রয়াত প্রাক্তন সেনা কর্মীর বাড়িতে চুরি হয়। প্রয়াত ওই সেনা কর্মীর নাম ছবিনাথ সিং। তাঁর স্ত্রী ভারতি সিং(৭০) বাড়িতে একাই থাকতেন।যখন ঘটনাটি ঘটে তখন তিনি ঘরে ছিলেন না। ভারতীদেবী জানান, সোমবার তিনি হাওড়ার শিবপুরে মেয়ের বাড়ি গিয়েছিলেন চিকিৎসা করানোর জন্য।

বুধবার সকালে তাঁকে প্রতিবেশীরা খবর দেন তাঁর বাড়িতে চুরি হয়েছে। তিনি জানান, প্রায় তিরিশ হাজার টাকা চুরি হয়েছে। দুষ্কৃতীরা গোটা ঘর তন্নতন্ন করেছে। তারপর তিনি দাশনগর থানায় লিখিত অভিযোগ করেছেন। অপরদিকে ওই দুই মন্দির কর্তৃপক্ষও থানায় অভিযোগ দায়ের করেছে। এই ঘটনায় এই এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। তবে দাশনগর থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট