বড়ঞা থেকে বিপুল পরিমান আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার এক


সোমবার,২৫/০২/২০১৯
287

বাংলা এক্সপ্রেস---

বড়ঞাঃ বড়ঞা থেকে বিপুল পরিমান আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার এক। রবিবার সকাল ৯টা নাগাদ মুর্শিদাবাদ পুলিস সুপার শ্রী মুকেশ তার নিজের অফিসে এক সাংবাদিক সম্মেলন করে বলেন যে, শনিবার সন্ধ্যায় বড়ঞা থানার টিম পুলিস ও জেলা SOG টিম তল্লাশি চালিয়ে হুমায়ুন সেখ নামে এক ব্যাক্তিকে গ্রেপ্তার করে। ধৃত হুমায়ুন সেখের বাড়ি মালদা জেলার কালিয়াচক এলাকায়। তার কাছ থেকে উদ্ধার হয় ২০টি অসম্পূর্ণ পিস্তল, ৪টি সম্পূর্ন  ছোট পিস্তল, ৮টি ম্যাগাজিন এবং ১০টি 3.8mm রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে।

ধৃত ব্যাক্তি হাওড়া থেকে আগ্নেয়াস্ত্রগুলি সংগ্রহ করে। সেখান থেকে সরকারি বাসে চেপে মালদার কালিয়াচকে যাচ্ছিল। সেখানে গিয়ে গিয়ে আগ্নেয়াস্ত্রগুলির কাজ সম্পূর্ন করে বাজারে পাচার করার উদ্দেশ্য ছিল। গত ৩০শে জানুয়ারী মুর্শিদাবাদ জেলা পুলিস জুমরাতি সেখ ও উফেল সেখ নামে ২জনকে গ্রেপ্তার করে আগ্নেয়াস্ত্র পাচার কান্ডে।  জুমরাতি সেখের বাড়ি ছিল মুঙ্গের এবং উফেল সেখের বাড়ি ছিল মালদা জেলায়।

ওই দুজনের কাছে তথ্য পেয়েই হুমায়ুন সেখের খবর পায় পুলিস। পুলিসের টিম হাওড়া থেকে তাদেরকে নজরদারী করছিল। ধৃত হুমায়ুন উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের বাসে চেপে ড্রাইভারের পিছনের সিটে আগ্নেয়াস্ত্রের ব্যাগটি রেখেছিল। বাসটি মুর্শিদাবাদে প্রবেশ করলে পুলিসের টিম ও SOG টিম তাদেরকে বড়ঞা থানার কুলি কারালিতলা এলাকায় নামিয়ে গ্রেপ্তার করে এবং আগ্নেয়াস্ত্রগুলি উদ্ধার করে।

রবিবার ধৃতকে আদালতে তোলা হলে পুলিস তাদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বলে জানান পুলিস সুপার। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে পুলিস জানতে পেরেছে মুঙ্গের থেকে এক ব্যাক্তি এসে এগুলি দিয়ে গিয়েছে তাদেরকে ২লক্ষ টাকা দেওয়া হয়েছে বাকী টাকা ব্যাঙ্ক মারফত পাঠানোর কথা হয়েছিল তাদের।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট