ইসলামপুর-কোলকাতা ভলভো বাস সহ একগুচ্ছ প্রকল্পের নির্মাণকার্যের শুভ সূচনা করেন পুরচেয়ারম্যান


শুক্রবার,০১/০৩/২০১৯
274

বাংলা এক্সপ্রেস---

ইসলামপুরবাসির দীর্ঘদিনের দাবী ইসলামপুর-কোলকাতা ভলভো বাসের শুভ সূচনা সহ শুক্রবার ইসলামপুর বিধানসভার বিভিন্ন এলাকায় একগুচ্ছ প্রকল্পের নির্মাণকার্যের শুভ সূচনা করেন পুরচেয়ারম্যান তথা বিধায়ক কানাইয়ালাল আগরওয়াল। জানা গিয়েছে, ইসলামপুরের শিয়ালতোড় এলাকায় ৮০ লক্ষ টাকা ব্যয়ে মুসলিম ধর্মাবলম্বীদের জন্য একটি কবরস্থান, গুঞ্জরিয়া কলোনী এলাকায় ১০ লক্ষ টাকা ব্যয়ে হিন্দু ধর্মাবলম্বীদের জন্য একটি শশ্মানঘাট ও শ্রীকৃষ্ণপুর এলাকায় একটি কমিউনিটি হলের নির্মাণকার্যের শুভ সূচনা করেন বিধায়ক কানাইয়ালাল আগরওয়াল।

পাশাপাশি দীর্ঘদিন ধরে ইসলামপুরবাসীর কোলকাতাগামী ভলভো বাসের দাবী ছিল। যদিও একসময় ইসলামপুর-কোলকাতা বাস চললেও তা সাধারণ বাস ছিল এবং দীর্ঘদিন ধরে সেই পরিষেবাও বন্ধ হয়ে পড়েছিল। কিন্তু লাক্সারি ধরনের ইসলামপুর-কোলকাতাগামী বাস এই প্রথম পথ চলা শুরু করলো। এছাড়াও শিয়ালতোড় ও গুঞ্জরিয়া কলোনী এলাকায়ও কবরস্থান ও শশ্মানঘাটের দীর্ঘদিনের দাবী ছিল বাসিন্দাদের।

পাশাপাশি শ্রীকৃষ্ণপুর এলাকায় বাসিন্দাদের বিভিন্ন অনুষ্ঠান ও সভা সমিতির জন্য কোনও নির্দিষ্ট ভবন ছিল না। বাসিন্দাদের দাবী মেনেই এই কমিউনিটি হলের শুভ সূচনা করেছেন বিধায়ক। পুরচেয়ারম্যান তথা বিধায়ক কানাইয়ালাল আগরওয়াল বলেন, মানুষের প্রয়োজনে বিভিন্ন প্রকল্পের সূচনা তাই মানুষও যেন তাদের ব্যবহারযোগ্য প্রকল্পের কাজ ঠিকঠাক বুঝে নেন। কোনও রকমের অভিযোগ পেলে ঠিকাদারের বিল আটকে দেওয়া হবে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট