আদিবাসী যুবতী কে গণধর্ষণের অভিযোগ 


মঙ্গলবার,০৫/০৩/২০১৯
322

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: মেদিনীপুর শহরে এক আদিবাসী যুবতিকে গনধর্ষনের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। গতকাল রাতে মেদিনীপুর কোতোয়ালি থানায় ওই যুবতী অভিযোগ দায়ের করেছে। তার অভিযোগের ভিত্তিতে রাতেই দুই যুবককে আটক করে পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে। স্থানীয় সূত্রে জানা গেছে, শহরের লালদিঘীপাড় এলাকায় ২১ বছর বয়সী এক যুবতিকে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় মানুষেরা।

শহরের নতুন বাজার এলাকার ওই যুবতীর বিয়ে হলেও পরে তা ভেঙে যাওয়ায় সে দাদাদের কাছে থেকে লোকের বাড়িতে পরিচারিকার কাজ করে l রবিবার সে হবিবপুরে দিদির বাড়ি যায়। কিন্তু গতকাল রাত গড়ালেও  বাড়িতে না ফেরায় তার খোঁজ শুরু হয়। কিন্তু অনেক খোঁজাখুজির পরেও তার হদিশ মেলেনি। আজ সকালে লালদিঘীর পাড় এলাকায় তাকে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখে  এলাকাবাসীরা পুলিশে খবর দেয়।

খবর পৌঁছায় তার বাড়িতেও। পুলিশ এসে ঐ যুবতীকে উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরিবারের অভিযোগ, তাকে গনধর্ষন করা হয়েছে। ঘটনার কথা জানতে পেরে রাতেই জেলা পুলিশের পদস্থ কর্তারা হাসপাতালে আসেন। যুবতীর অভিযোগের ভিত্তিতে পুলিশ দু’জনকে আটক করে।

অভিযুক্তরা তার পূর্ব পরিচিত কি না পুলিশ তা খতিয়ে দেখছে। আটক দু’জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মেদিনীপুর শহরের ভারত জাকাত মাঝি পারগানা মহলের নেতা রবি মূর্মু , রাজু টুডু দের বক্তব্য , তাদের সমাজের মেয়ে নির্যাতিত হওয়া সত্ত্বেও মেয়েটির সঙ্গে তাদের দেখা করতে দেওয়া হচ্ছে না। আমরা অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট