কবরস্থান জবর দখল করে চলছে তৃণমূল পার্টি অফিস, রাজনৈতিক তরজা তুঙ্গে পশ্চিম মেদিনীপুরে


বৃহস্পতিবার,০৭/০৩/২০১৯
406

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: কবরস্থান তো দূর অস্ত কোন জায়গাই জবরদখল করে কোনোভাবে যে দলীয় কার্যালয় করা যাবে না তা বিভিন্ন সময় স্পষ্ট জানিয়েছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু সেই নির্দেশকে কার্যত বুড়ো আংগুল দেখিয়ে খোদ মেদিনীপুর শহরে মুসলিম সম্প্রদায়ের মির্জা বাজার কবরস্থানের জায়গা জবর দখল করে চালানো হচ্ছে তৃণমূলের পার্টি অফিস।

প্রসঙ্গত, কবর দিতে আসা মানুষদের কথা ভেবে একসময় কবরস্থানের পাশে চালা বানিয়ে প্রতীক্ষালয় করেছিল পরিচালন কমিটি। অভিযোগ, দিন কয়েক আগেই টিনের ছাউনি দেওয়া সেই কাঠামোয় সবুজ রং করে তৃণমূলের দলীয় কার্যালয় করা হয়েছে। অভিযোগের তির স্থানিও যুব তৃণমূল সভাপতি মোরশেদ খানের বিরুদ্ধে। ইতিমধ্যে মির্জা মহল্লার পক্ষ থেকে গোটা ঘটনা লিখিত অভিযোগ হিসেবে জানানো হয়েছে জেলা তৃণমূল সভাপতি অজিত মাইতিকে।

বিষয়টি নিয়ে তৃণমূলের জেলা সভাপতির আশ্বাস গোটা বিষয়টি দেখে সমস্যা সমাধানে শীঘ্রই পদক্ষেপ করা হবে। তৃণমূল যুব সভাপতি মুর্শেদের অবশ্য দাবি, পার্টি অফিস তৈরীর ঘটনা পুরোটাই জানে জেলা নেতৃত্ব। বিজেপির জেলা সভাপতি সৌমিক দাস গোটা ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে। পাশাপাশি অবিলম্বে কবরস্থানকে দখলমুক্ত করার দাবি জানিয়েছেন।

মুখ্যমন্ত্রীর বার বার কড়া বার্তার পরেও কবরস্থানের জায়গা দখল করে পার্টি অফিস তৈরীর মত বানজির ঘটনায় শাসকদল রীতিমতো অসস্তিতে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট