গোপীবল্লভপুরে রাষ্ট্রীয় হোমিওপাথিক চিকিৎসা কেন্দ্রের উদ্বোধন করলেন দিলীপ ঘোষ


রবিবার,১০/০৩/২০১৯
256

বাংলা এক্সপ্রেস---

ঝাড়গ্রাম: শুক্রবার গোপীবল্লভপুরে রাষ্ট্রীয় হোমিওপাথিক চিকিৎসা কেন্দ্রের উদ্বোধন করলেন খড়্গপুরের বিধায়ক তথা বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দিলীপবাবু বলেন, কেন্দ্রীয় সরকারের অধীনে রয়েছে এই হোমিওপ্যাথিক চিকিৎসা কেন্দ্র। জঙ্গলমহলে চিকিৎসার অসুবিধা হয়েছে। হাসপাতালে বিল্ডিং থাকলেও ওষুধ, চিকিৎসক ও নার্স নেই। এভাবে এখানে সরকারি হাসপাতাল চলে।

মানুষ যাতে কমদামে চিকিৎসা পায় , সেজন্য এই চিকিৎসা কেন্দ্র খোলা হয়েছে। প্রতিদিন সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত খোলা থাকবে। এতে সবচেয়ে ভালো চিকিৎসা হয়। আগামী সপ্তাহ থেকে এই পরিষেবা পুরোপুরি চালু হয়ে যাবে।এখানে কম খরচার ভালো চিকিৎসা দরকার। চিকিৎসার অসুবিধা হয়। খড়গপুরে রেলের জায়গায় হাসপাতালতৈরির চেষ্টা চলছে। সেখানে আর্য়ুবেদিক ও হেমোপ্যাথিক চিকিৎসা হবে।

১০০ বেডের হাসপাতাল করা হবে। এজন্য কেন্দ্রীয় মন্ত্রীকে লিখিত ভাবে জানিয়েছি ও প্রস্তাব দিয়েছি।। জমি দিলেই কাজ শুরু হয়ে যাবে। যেসব জায়গায় চিকিৎসা পৌঁছায় নি, আগামীবার মোদি ভোটে জিতে আবার প্রধানমন্ত্রী হলে তা আমরা করব। তাঁর পরিকল্পনা তৈরি রয়েছে। আমাদের কথায় বিশ্বাস করে সরকার এটা চালু করেছে। এজন্য সবার সহযোগিতা চায়।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট