ঘাটালের জনসভা থেকে তৃনমুলকে তোপ ভারতী ঘোষের


মঙ্গলবার,২৬/০৩/২০১৯
104

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: ঘাটালের জনসভা থেকে তৃনমুলকে তোপ ভারতী ঘোষের। একদিকে তৃনমুল সরকারের প্রকল্পকে কটাক্ষ তো অপরদিকে ঘাটালের প্রাক্তন সাংসদ তথা এবারের তৃনমুলের প্রার্থী দেব কেও আক্রমণ করেন এই আসনের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ। সরকারের বিরুদ্ধে মুখ খুললেই সে মাওবাদী এপ্রসঙ্গে তিনি শিলাদিত্য চৌধুরীর প্রসঙ্গ তুলে ধরে কটাক্ষ করেন মমতা ব্যানার্জীকে। তৃনমুলের উন্নয়ন প্রসঙ্গে চাঁচাছোলা ভাষায় আক্রমন করেন ভারতী ঘোষ।

তিনি বলেন, উন্নয়নের নামে সবুজসাথী,কন্যাশ্রী,দু টাকা কিলো চাল, একশোদিনের কাজ সহ প্রত্যেকটা স্কিম টাকা মারার জায়গা হয়ে গেছে। জনসাধারণের টাকা মেরে মেরে এই পার্টি বড়লোক হয়েছে,তাদের নেতাগুলোও ফুলেফেঁপে বিশাল একএকটা নেতা হয়ে গেছে। উন্নয়ন মানে ভিক্ষা নই, উন্নয়ন মানে কিছু তৃনমুল নেতার উন্নয়ন নই। “ঘাটালের দ্বিতীয় বারের তৃনমুলের প্রার্থী অভিনেতা দেব কেও কটাক্ষ করেন।

তিনি বলেন,ঘাটাল লোকসভায় যোকনো জায়গায় জিজ্ঞেস করুন দেব গিয়েছিলো কিনা,কেউ শোনেনি।তাহলে পাঁচ বছরের পাঁচবারও তার এলাকায় আসেনি। কিছুই করেনি এখানে। তবে টাকা নিয়ে অভিনয় করছে সেটা দেখার জন্য টিকিট কেটে হলে গিয়ে দেখবেন।জনপ্রতিনীধি এভাবে হয়না,জনপ্রতিনিধি হলো মানুষের পাশে থাকা,মানুষের কথা ভাবা,মানুষের সমস্যা তুলে ধরে প্রকল্প নিয়ে আসা এবং সেই প্রকল্পের দ্বারা মানুষের উন্নয়ন করা গ্রামে শহরে।”

এখন সময় এসেগেছে, যুদ্ধের দামামা বেজে গেছে, এটা ধর্ম যুদ্ধ তাই আমি আমার চাকরি জীবন ছেড়ে মাথা উঁচু করে বেরিয়ে এসেছি।যেদিন আমি চাকরিতে ছেড়েছি সেদিন কোনও কেস ছিলো আমার বিরুদ্ধে,তারপর দেখলো এতো চলে যাবে চলে গেলে বিশাল বিপদ একেতো আটকে রাখতে হবে। তারপরই তার উপর সিআইডিকে দিয়ে মিথ্যা মামলায় জড়ানো হয় বলে এদিনের সভার বক্তব্য বলেন জেলার প্রাক্তন পুলিশ সুপার তথা বিজেপির প্রার্থী ভারতী ঘোষ।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট