স্পর্শকাতর ভেবে সিআরপিএফ বাহিনীর আগে এলাকায় টহল নারায়নগড়ের বিডিওর


মঙ্গলবার,২৬/০৩/২০১৯
101

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: লোকসভা ভোট সামনে আসতে গতবারের নির্বাচনের কিছু ত্রুটি হাতে নিয়ে এলাকায় ভোটারদের সাথে আলাপ আলোচনা সহ রুটমার্চ করল নারায়নগড়ের বিডিও। বেলদা পুলিশ ফোর্সকে নিয়ে নারায়ণগড়ের খাকুড়দা, গহিরা সহ বেশ কিছু জায়গায় টহল বিডিওর। ভোট পূর্ববর্তী পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং ভোটারদের মনোবল আনতে এবং যাতে অপ্রত্যাশিত ঘটনা না হয় তার জন্য এলাকা পরিদর্শন করেন।

মঙ্গলবার বিকেলে খাকুড়দ‍ার বিভিন্ন জায়গা দিয়ে শুরু হয় রুটমার্চ। সিআরপিএফ বাহিনীর আগে ভোট পরিস্থিতি ঠিক রাখতে অভিনব উদ্যোগ ব্লক প্রশাসন ও পুলিশের। প্রসঙ্গত দিন কয়েক আগে খাকুড়দার গাঙুড়িয়াতে বোমা বিষ্ফোরণের ঘটনা ঘটেছিল।সেই কারণে পুলিশের রুটমার্চ খাকুড়দা থেকেই শুরু বলে মনে করা হচ্ছে। নারায়ণগড়ের বিডিও বিশ্বজিৎ ঘোষ জানান-“গত ভোটে কিছু কিছু জায়গায় কিছু খারাপ ঘটনা চোখে আসে।

সেই ভোটের রিপোর্টের মাধ্যমে এলাকায় পরিদর্শন করা হয়। এলাকায় রুটমার্চের পাশাপাশি ভোটারদের বোঝানো হয় তারা যেন কোন ভাবে ভয় না পান কিংবা নিশ্চিতভাবে ভোট দিতে পারেন।” গ্রামবাসিদের সাথে কথাও বলেন বিডিও থেকে পুলিশ। এমনই এক গ্রামবাসী কল্পনা পাল জানিয়েছেন- “পুলিশ ও বিডিও এসে আমাদের এখান পরিস্থিতি জানতে চাইলেন।এবং এলাকায় ভোট নিয়ে কোন খারাপ কিছু হচ্ছে কিনা বা কোথায় ভো দেই এসব জানতে চাইলেন।” তবে ভোটের আগে এলাকায় রুটমার্চ হওয়াতে খুশি সাধারন মানুষ।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট