অনশনরত এসএসসি চাকরি প্রার্থীদের সঙ্গে দেখা করলেন বিমান বসু সহ বাম নেতারা


বুধবার,২৭/০৩/২০১৯
570

বাংলা এক্সপ্রেস---

এসএসসি চাকরি প্রার্থীদের অনশন অবস্থান শনিবার ২৪ দিন-এ পা দিল। কলকাতা প্রেসক্লাব সংলগ্ন ফুটপাথে খোলা আকাশের নীচে টানা অবস্থান আন্দোলন চালিয়ে যাচ্ছেন এস এস সি চাকরি প্রার্থীরা। বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসুর নেতৃত্বে এদিন বামফ্রন্টের শীর্ষ নেতারা আন্দোলকারীদের সঙ্গে দেখা করেন। তাঁদের আন্দোলনকে সমর্থন জানিয়ে পাশে থাকার আশ্বাস দেন বিমান বসু সহ বাম নেতারা। দীর্ঘক্ষণ অবস্থান স্থলে ছিলেন বাম নেতারা।

বেশ কয়েক জন আন্দোলনকারীর সঙ্গে কথা বলে সামগ্রিক পরিস্থিতি শোনেন বিমান বসু। এদিন বামফ্রন্ট চেয়ারম্যান বলেন, রাজ্য সরকার অসভ্য বর্বরোচিত আচরণ করছে চাকরি প্রার্থীদের সঙ্গে। তিনি দাবি করেন, শিক্ষামন্ত্রী অবিলম্বে আন্দোলকারীদের সঙ্গে দেখা করে উদ্ভুত পরিস্থিতি মোকাবিলায় যথাযথ উদ্যোগ নিন। রাজ্যের বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা এস এস সি চাকরি প্রার্থীদের আন্দোলনকে সমর্থন করায় খুশি অনশনকারীরা।

এর ফলে তাদের দাবিকে সরকারের নজরে আরও বেশি করে আসবে বলে মনে করেনন আন্দোলনকারীরা। ২৪ দিন অনশন চলার পরও রাজ্য সরকার তাদের দাবি না মানায় যথেষ্টই হতাশ অনশনকারীরা। দাবি না মেটা পর্যন্ত আন্দোলন চলবে বলে জানিয়েছেন তারা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপও দাবি করেছেন তাঁরা।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট