আমি বেশী লোভ দেখাতে চাই না, আমি যতটা পারবো ততটাই বলবো : দেব


শনিবার,৩০/০৩/২০১৯
415

বাংলা এক্সপ্রেস---

ঝাড়গ্রাম: ঘাটালের ভাগীরথপুরে ঘাটাল লোকসভার তৃণমূল প্রার্থী দীপক অধিকারীর কর্মীসভা। গতবার ভোটের প্রচারে তিনি ঐ অঞ্চলে যাননি তাই এবারে ঐ অঞ্চল বেছে নেওয়া হল প্রচারের জন্য। শুধু কর্মী না তাকে দেখার জন্য প্রচুর মানুষের ভিড় দেখা যায়। সেলফি নেওয়া ও অটোগ্রাফ নেওয়ার হিড়িকও ছিল চোখে পড়ার মতো।প্রচারে এসে দেব বলেন শুধু উন্নয়নের কথা বলেই ভোট চাইতে এসেছি, কারও নিন্দা করতে নয়।

রাজ্য সরকারের উন্নয়ন মানুষের কাছে বললেই তারা ভোট দেবে।এখানে উপস্থিত অনেক মেয়েরা কন্যাশ্রী পায়।রাজ্যে ১ কোটি ছাত্রছাত্রী সবুজসাথীর সাইকেল পেয়েছে। রাজ্য সরকারের ৪২ টি সুপার স্পেশালিটি হাসপাতাল।এছাড়াও নাম না করে বিরোধী প্রতিপক্ষ ভারতী ঘোষ- কেও বিধলেন।

তিনি বলেন যিনি রাস্তা ঘাট উন্নয়নের কথা বলেছেন কিছুদিন আগে তিনি এই রাস্তাটি দেখে যান তাহলেই বুঝতে পারবেন রাস্তার উন্নয়ন। বন্যায় পা ভেজানোর কথাও বলেন ৯ ট্রাক বন্যা ত্রান নিয়ে এসে নিজে হাতে যতটা পেরেছি দান করেছি তখন উনিই সিকিউরিটি দিয়েছিলেন।

আমি ঘাটালে অনেকবার এসেছি ঘাটালবাসী জানে। মাস্টার প্ল্যান অনুমোদন হয়েগেছে শুধু কেন্দ্র টাকা দেয়নি। টাকা দিলেই কাজ শুরু হবে। টাকা দেয়নি তার কারন ওরা কি বলে ভোট চাইবে এখানে। আমি জোর দিয়ে বলতে পারি গত ৭ বছরে ৭০ বছরের কাজ করেছে আমাদের সরকার। সবশেষে বলেন আমি বেশী লোভ দেখাতে চাই না, আমি যতটা পারবো ততটাই বলবো এবং করবো।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট