হুড খোলা গাড়ীতে প্রচার শুরু করলেন মেদিনীপুর লোকসভা কেন্দ্রের তৃনমুল কংগ্রেস প্রার্থী মানস রঞ্জন ভুঁইয়া


মঙ্গলবার,০৯/০৪/২০১৯
310

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: কখনো হাত নেড়ে, কখনো হাত জড়ো করে এগিয়ে চলেছেন প্রার্থী। হাত নেড়ে ,  নমস্কার করে  জবাব দিলেন রাস্তার দুপাশে দাঁড়িয়ে থাকা অগুনতি মানুষ। তাঁদের দেখে মনে হচ্ছিল ঠিক যেন পথের সাথীকে খুঁজে পেলেন।  তিনি ডাঃ মানস ভুঁইয়া। মেদিনীপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী। এই বার্তা আগেই পৌঁছে গিয়েছিল। রোড শো তে তাঁকে কাছে পেয়ে উৎফুল্ল হয়ে ওঠেন ভোটাররা।

তাঁর বিরুদ্ধে প্রার্থী হওয়া বিজেপি সভাপতি দিলীপ ঘোষ কয়েকবার খড়্গপুরের বিভিন্ন এলাকায় রোড শো করেছেন । তিন বছর ধরে খড়্গপুরের বিধায়ক থাকা সত্ত্বেও তাঁর রোড শো তে সেই উৎসাহ, সেই উন্মাদনা দেখা যায়নি যা এদিন চোখে পড়লো। ৮ বারের বিধায়ক টানা ৪৬ বছরের রাজনীতিক মানস বাবু জানেন কিভাবে রোড শো তে ঝাঁঝ তুলতে হয়।

শুক্রবার ঠা ঠা রোদে খড়্গপুরের পুরপ্রধান প্রদীপ সরকারের ২০ নম্বর ওয়ার্ডের তৃণমূল কার্যালয় থেকে রোড শো শুরু করেন মানস বাবু। এরপর যান তৃণমূল কাউন্সিলর জগদ্মপা গুপ্তার ২১ নম্বর ওয়ার্ডে। সেখান থেকে কংগ্রেস কাউন্সিলর বিষ্ণু বাহাদুর কামীর ২২ নম্বর ওয়ার্ডে। কখনো হুড খোলা গাড়িতে, কখনো পায়ে হেঁটে চষে বেড়ালেন এক ওয়ার্ড থেকে আরেক ওয়ার্ডে।

পুরপ্রধান প্রদীপ সরকার, তৃণমূল নেতা জহর পাল, দেবাশীষ চৌধুরী কে সঙ্গে নিয়ে তিনি যখন গোলবাজার, সুভাষপল্লী, দুর্গামন্দির, পটার খুলি এলাকা দিয়ে হেঁটে যাচ্ছিলেন দেখে মনে হবে এসব এলাকা ঢের আগেই তিনি চষে বেড়িয়েছেন। ব্যবসায়ী থেকে সাধারণ মানুষ, কলেজ পড়ুয়া সকলের সঙ্গে দেখা করেন। কেন এবারের লোকসভা ভোট দেশ রক্ষার লড়াই , মমতা ব্যানার্জি র হাত শক্ত করতে তাঁদের কি করনীয় সব হাসিমুখে জানিয়ে দেন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট