নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগে ভারতীকে শোকজ


সোমবার,১৫/০৪/২০১৯
431

বাংলা এক্সপ্রেস---

পশ্চিম মেদিনীপুর: তিনি টিকিট পাওয়াতে প্রথম থেকেই ক্ষুব্ধ দলের কর্মী-সমর্থকরা। তার ওপরে তিনি প্রচারে গেলেই কোথাও দেখানো হচ্ছে কালো পতাকা, কোথাও তাঁকে শুনতে হচ্ছে দলীয় কর্মীদের কটুক্তি। আর এবার প্রশাসনের অনুমতি না নিয়েই নির্বাচনী প্রচার ও জনসভা করে বিপাকে পড়লেন ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ। বিধিভঙ্গের অভিযোগে ভারতীকে শোকজ করলেন পশ্চিম মেদিনীপুরের জেলাশাসক ও জেলা রিটার্নিং অফিসার পি মোহন গান্ধী।

প্রসঙ্গত, একসময়ে পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রামের পুলিশ সুপার ছিলেন আইপিএস ভারতী ঘোষ। তবে তাঁর বিরুদ্ধে টাকাচুরি, আর্থিক দুর্নীতি-সহ একাধিক কারণে চাকরি ছেড়ে এখন সক্রিয় রাজনীতিতে যোগ দিয়েছেন তিনি। পশ্চিম মেদিনীপুরেরই ঘাটাল লোকসভা কেন্দ্রে ভারতীকে প্রার্থী করেছে বিজেপি। তাই শুক্রবার বিকেলে ডেবরা ব্লকের বালিচক লকগেট থেকে পিংলা সীমানার ফতেপুর পর্যন্ত প্রচার করেন ভারতী। জনসভাও হয়। কিন্তু ওই সময়ে ওই এলাকায় বিজেপি প্রার্থীর প্রচারের জন্য প্রশাসনের অনুমতি নেওয়া হয়নি।

ডেবরার বিডিও-র কাছে লিখিত অভিযোগ দায়ের করেছিলেন পঞ্চায়েত সমিতির স্বাস্থ্য কর্মাধ্যক্ষ রতন দে। সেই অভিযোগের ভিত্তিতে পশ্চিম মেদিনীপুরের জেলাশাসক ও জেলার রিটার্নিং অফিসার পি মোহন গান্ধী ঘাটালের বিজেপি প্রার্থী ভারতীকে শোকজ করেছেন বলে জানা গেছে। এবার তাঁর বিরুদ্ধে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ উঠেছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট