ভাঙড়ের ইডেন ইনস্টিটিউটের বার্ষিক পুরস্কার প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান


শুক্রবার,১৯/০৪/২০১৯
369

বাংলা এক্সপ্রেস---

ভাঙড়: অনুষ্ঠিত হল ভাঙড়ের কাঁঠালিয়ার বেসরকারি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান ইডেন ইনস্টিটিউটের বার্ষিক পুরস্কার প্রদান এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।

বৃহস্পতিবার স্কুলের নিজস্ব ক্যাম্পাসে একদিনের বার্ষিক অনুষ্ঠানের ডালি সাজানো ছিল নাচে-গানে-কবিতা ও নাটকে।স্কুলের পড়ুয়ারাই নানা স্বাদের অনুষ্ঠানের মঞ্চ উপস্থাপনায় দর্শকদের মন কাড়েন।পাশাপাশি এদিনের অনুষ্ঠান মঞ্চ থেকে স্কুলের ছাত্র-ছাত্রীদের হাতে পুরস্কার প্রদান করা হয়।স্কুল ক্রিড়া ও ক্লাস পরীক্ষায় যারা ভালো ফলাফল করেছিল তাদেরই মূলত পুরস্কিত করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষাবিদ মুন্সী আবুল কাশেম,স্থানীয় ভোগালি ২ জিপি প্রধান মোদাচ্ছের হোসেনসহ এলাকার অনেক বিশিষ্ঠ ব্যাক্তিগণ।উপস্থিত ছিলেন পড়ুয়াদের অভিভাবক ও স্থানীয়রাও।সকলেই বিদ্যালয়টির উত্তোরোত্তর শ্রীবৃদ্ধি কামনা করেন।পড়াশুনার পাশাপাশি খেলাধূলা ও সংস্কৃতি চর্চার উপরে গুরুত্ব আরোপের কারণে বিদ্যালয় কর্তৃপক্ষের ভূয়সী প্রসংশা করেন বিশিষ্ঠরা।

বিদ্যালয়টির সার্বিক উন্নয়ণে ও যে কোন সমস্যা সমাধানে সদা পাশে থাকার এবং যে কোন সহযোগিতার আশ্বাস দেন স্থানীয় জিপি প্রধান মোদাচ্ছের হোসেন।স্কুলের প্রধান শিক্ষক জিএম খালিদ বলেন,সংঘ্যালঘু প্রধান এলাকায় আমাদের স্কুল যথেষ্ঠ সুনামের সহিত পরিচালিত হয়ে থাকে।এদিনের অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন,বিদ্যালয়ের ইংলীশ বিভাগের শিক্ষিকা মহুয়া রায়।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট