বিজেপির বাইক মিছিলকে কেন্দ্র করে উত্তপ্ত আমতা


বৃহস্পতিবার,০২/০৫/২০১৯
259

বাংলা এক্সপ্রেস---

আমতা: ভোটের মুখেও অব্যাহত রাজনৈতিক সংঘর্ষ। শাসক-বিরোধী সংঘর্ষে উত্তপ্ত আমতা বসন্তপুর আলতাড়া। বুধবার দুপুরে উলুবেড়িয়া লোকসভা বিজেপি প্রার্থী জয়ী ব্যানার্জির সমর্থনে প্রায় ১৫০ বাইক নিয়ে মিছিল বেরোয়। রামচন্দ্রপুর থেকে বসন্তপুর হয়ে পেঁড়ো যাওয়ার সময় আলতাড়ার কাছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বিজেপি কর্মী সমর্থকদের উপর চড়াও হয় বলে অভিযোগ। দুই দলের মধ্যে সংঘর্ষ বাধে।

বিজেপি কর্মী সমর্থকরা তৃণমূল কার্যালয় ও একটি মার্কেটের দোকান ভাঙচুর চালায় বলে অভিযোগ। বিজেপি দুষ্কৃতীরা একটি বিল্ডার্সের দোকানে আগুন লাগিয়ে দেয় বলেও অভিযোগ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে যায় আমতা থানার পুলিশ। নামানো হয় ব়্যাফ। খবর পেয়ে উলুবেড়িয়া থেকে দমকলের একটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। বিজেপির কর্মী-সমর্থকেরা এদিন সন্ধ্যাবেলায় আমতা থানা ঘেরাও করে।

যারা মিছিলের উপর হামলা চালায় তাদের অবিলম্বে গ্রেপ্তার করার দাবিতে। চার দফা ভোট শেষ। এখনও বাকি আরও তিন দফা নির্বাচন। ভোটের আবহে বারবার রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠছে রাজ্যের বিভিন্ন এলাকা। কোথাও শাসকদলের হাতে আক্রান্ত হচ্ছেন বিরোধী দলের সদস্যরা।

কোথাও আবার আক্রমণের শিকার খোদ শাসকদলের কর্মীরাই। যদিও তৃণমূলের অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় বিজেপি নেতৃত্ব। উভয় দলই পরস্পর পরস্পরের উপর আঙুল তুলছে। তবে বৃহস্পতিবার সকালেও থমথমে এলাকা। মোতায়েন রয়েছে পুলিশ বাহিনী।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট