ফের আক্রান্ত জয়নগরের বাম প্রার্থী সুভাষ নস্কর, অভিযোগের তীর তৃণমূল উপপ্রধাননের বিরুদ্ধে


মঙ্গলবার,০৭/০৫/২০১৯
399

সাদ্দাম হোসেন মিদ্দে ---

বাংলা এক্সপ্রেস ডেক্স,জয়নগর,ভাঙড় ও কোলকাতা : বাসন্তীর পর এবার ভাঙড় ফের আক্রান্ত বাম প্রার্থী সুভাষ নস্কর। রবিবার কৈলকাতা লেদার কমপ্লেক্স থানার অন্তর্গত তাড়দহে নির্বাচনী প্রচার চালানোর সময় তৃনমূলের কর্মী সমর্থকরা তাঁদের ঘিরে বিক্ষোভ দেখান, হেনস্থা করা হয় বলে অভিযোগ। ঘটনায় নাম জড়ায় স্থানীয় তারদহ জিপির তৃনমূল উপপ্রধান রাকেশ রায় চৌধুরীর।

সূত্রের খবর, রবিবার রাকেশের নেতৃত্বে বেশ কয়েকজন তৃনমূল কর্মী সুভাষ বাবুদের উদ্দেশ্যে বলেন, তাড়দহের রাস্তা তৃনমূল কংগ্রেস সরকার তৈরি করেছে সেখানে বিরোধীদের কোন প্রচার করা যাবে না। আজিজুর রহমান নামে এক প্রবীন বামনেতা নেতা প্রতিবাদ করলে তাঁকে গলাধাক্কা দেওয়া হয় বলে অভিযোগ। আক্রান্ত হয় আরও কয়েকজন বাম কর্মী ।

উল্লেখ তাড়দহ অঞ্চলটি ভাঙড় ১ ব্লকের অন্তর্গত। অন্যদিকে কেএলসি থানা অর্থাৎ কোলকাতা পুলিশের আন্ডারে। কিন্তু বিধানসভা হিসাবে ধরলে এলাকাটি ক্যানিং পূর্বের মধ্যে পড়ে। আর ক্যানিং পূর্ব বিধান সভাটি জয়নগর লোকসভা কেন্দ্রের অধীনস্থ।আক্রান্ত সুভাষ নস্কর। রবিবার। ভাঙড়।

সুভাষ বাবু বলেন, “তৃণমূলের উপপ্রধান রাকেশ রায় চৌধুরী দলবল নিয়ে আমাদেরকে এলাকা ছাড়তে বলে। বলা হয় তাড়দহের রাস্তা তৃণমূলের,এখানে তোমাদের প্রচার করা যাবে না। এখান থেকে চলে যাও নতুবা আমাদের মহিলা বাহিনী এসে মেরে বার করে দেবে।” সুভাষ বাবু বলেন, “তারপর আমরা প্রচার মাঝপথে থামিয়ে এলাকা ছাড়ি। আশ্রয় নেই ভোজেরহাট এলাকায়।”

বারবার সুভাষ নস্করের উপরে আক্রমণ হওয়ায় প্রশ্ন উঠছে। পুলিশ ও নির্বাচন কমিশন কি তাহলে ঘুমাচ্ছে। প্রার্থীর যেখানে নিরাপত্তা নেই, সেখানে সাধারণ মানুষ কিভাবে ভরসা পাবেন? ঘটনার নিন্দা জানিয়েছে বামেরা।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট