উচ্চমাধ্যমিকে সপ্তম স্থান অধিকার করল চাষির ঘরে মেয়ে সাফিদা খাতুন


সোমবার,২৭/০৫/২০১৯
755

হাওড়া:চাষীর ঘর থেকে এবারে রাজ্যে সপ্তম স্থান অধিকার করে তাক লাগিয়ে দিল মুর্শিদাবাদের জেলার লালগোলার রামাকান্তপুরের প্রত্যন্ত গ্রামের সাফিদা খাতুন। সাফিদার এই রেজাল্টে উল্লাসিত পরিবার। সাফিদার প্রাপ্ত নম্বর ৪৮৯।খলতপুর আল আমিন মিশনের ছাত্রী ছিলেন সাফিদা খাতুন।
উল্লেখ্য আল আমিন মিশনের থেকে উচ্চমাধ্যমিক পরীক্ষায় বসার ব্যবস্থা না থাকায় সাফিদা খাতুন সহ অনেক ছাত্র ছাত্রীরা বিভিন্ন কাছাকাছি উচ্চমাধ্যমিক বিদ্যালয় থেকে পরীক্ষা দিয়ে থাকে।

সাফিদা খাতুন উদয়নারায়নপুরের খলতপুর আল আমিন মিশনে পড়াশোনা করতেন এবং বাগান্ডা জটাধারী হাইস্কুল থেকে এবার উচ্চমাধ্যমিক পরীক্ষায় বসেন।জানা গেছে, রামাকান্তপুরের পেশায় চাষী আব্দুস সালামের এক ছেলে ও দুই মেয়ের মধ্যে তৃতীয় সাফিদা। দারিদ্র কারনে মাধ্যমিক পর্যন্ত বাড়িতেই পড়াশুনা করলেও উচ্চ মাধ্যমিক দেয় আল আমিন মিশন থেকে। সোমবার রেজাল্ট প্রকাশিত হতেই দেখা যায় মুসলিম দের মধ্যে প্রথম স্থান অধিকার করে সাফিদা। রেজাল্ট পেয়ে উচ্চসিত সাফিদা জানান, খুব ভালো লাগছে। কঠোর পরিশ্রমের ফল পেলাম। ভবিষ্যতে ডাক্তার হতে চাই। অন্যদিকে মেয়ের রেজাল্টে আনন্দে আত্মহারা তার বাবা জানান, খুব ভালো লাগছে। মেয়ে সামনে এগিয়ে যাক এই কামনায় করছি।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট