ভূতের সিনেমার একটি চরিত্রকে নকল করতে গিয়ে মৃত্যু


মঙ্গলবার,২৫/০৬/২০১৯
239

মধ্যপ্রদেশ: ১২ বছর বয়সী এক কিশোরী ভূতের সিনেমার একটি চরিত্রকে নকল করতে গিয়ে বেঘোরে প্রাণ হারায়। এই মর্মান্তিক ঘটনাটি ঘটে মধ্যপ্রদেশের ছাতারপুর জেলায়। পুলিশ জানিয়েছে, সোমবার টিভিতে হরর সিনেমা দেখছিল ওই কিশোরী। তাঁর সঙ্গে পরিবারের অন্যান্য শিশুরাও সেই ছবিটি দেখছিল। পরে, তাঁদের ভয় দেখাতে গিয়ে ভয়ের সিনেমার একটি চরিত্রকে নকল করতে চেষ্টা করে সে। টিভিতে ওই চরিত্রটি প্রথমে গলায় দড়ি দিয়ে ঝুলে পড়ে। তারপর পায়ের নীচে রাখা টেবিলটি সরিয়ে দেয়। সেই দৃশ্যটি মিকিক্রি করতে গিয়েই মৃত্যু হয় নাবালিকার। পুলিশ এও জানায় যে, ঘরের ভিতর যখন সব শিশুদের মাঝে গলায় দড়ি দিয়ে ঝুলে পড়ে, তখন শিশুরা বুঝতে পারেনি যে সে সত্যিই মৃত্যুর সঙ্গে লড়াই করছে। তাঁরা ভাবছিল, ছবির দৃশ্যের মতো করেই সেও অভিনয় করছে। মিথ্যে মিথ্যে করে আবার ভয় পাওয়ার ভানও করছিল তাঁরা। পরে ব্যাপারটা ভয়ংকরের দিকে চলে গেলে, শিশুরা চিত্‍সার করতে শুরু করে। ঘরের ভিতর থেকে বাচ্চাদের আওয়াজ পেয়ে পরিবারের সদস্যরা ছুটে আসেন।

স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কিশোরীকে মৃত বলে ঘোষণা করে চিকিত্‍সকেরা। হাসপাতাল থেকে জানানো হয়েছে, দরির চাপে মেয়েটির গলার হাড় ভেঙে
যায়, তাতেই তার মৃত্যু হয়েছে। এই মর্মান্তিক মৃত্যুর তদন্তে নেমেছে পুলিশ। ময়নাতদন্তের পরই পরিবারের হাতে মৃতদেহ তুলে দেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট