ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে অসাধারণ বোলিং শামির।


শুক্রবার,২৮/০৬/২০১৯
374

বাংলা এক্সপ্রেস---

নিজস্ব প্রতিবেদন ঃ এদিন বল হাতে আবারও সফল ভারতের অন্যতম সেরা পেসার মহম্মদ সামি। এদিন তাঁর বল খেলতে রীতিমত হিমসিম খায় ক্যারিবিয়ান ব্যাটসম্যানরা। ওয়েস্ট ইন্ডিজ দলের অন্যতম সেরা ব্যটসম্যান ক্রিস গেইলকে শুরুতেই ফিরিয়ে দিয়ে তাদের ওপর চাপ সৃষ্টি করেন তিনি। আগের ম্যাচের হ্যাট্রিকের পর দুর্দান্ত ছন্দে ছিলেন এই পেসার।

 

ম্যাঞ্চেস্টারে ক্যারিবিয়ানদের বিরুদ্ধেও এদিন তিনি সফল হলেন। এদিনের ম্যাচে তিনি পেলেন ৪টি উইকেট পরপর দুই ম্যাচে আট উইকেট পেলেন তিনি। মহম্মদ সামি ও বুমরাহের দাপটে তাসের ঘরের মত ভেঙ্গে পরে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং লাইন আপ। এদিন প্রথমে ব্যাট করে ২৬৮ রানে থামে ভারতের ইনিংস।

 

জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই দিশা হারিয়ে ফেলে ক্যারিবিয়ানরা। ভারতীয় বোলারদের দাপটের সামনে কার্যত তাসের ঘরের মতোই ভেঙে পড়ে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং লাইন-আপ।  ক্যারিবিয়ান দলে প্রথম আঘাত হানেন ভারতের মহম্মদ সামি। এই ম্যাচেও রান পেলেন না টি টোয়েন্টীর বাদশা। ক্রিস গেইলকে প্রথমেই ফিরিয়ে দিয়ে ক্যারিবিয়ান দলে প্রথম ধাক্কা দেন মহম্মদ সামি।  ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৬.২ ওভার বল করে ১৬ রানে চার উইকেট নেন শামি। এদিন বল হাতে আবারও সফল হলেন তিনি।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট